সিংগাইরে প্রতিবন্ধী ধর্ষন মামলার আসামী আলামিন গ্রেফতার (ভিডিও)

স্টাফ রিপোর্টার : সিংগাইরে আবাসনের প্রতিবন্ধী আফরোজা (১৪) কে ধর্ষণের অভিযোগে আলামিন (২২) কে গ্রেপ্তার করেছেন সিংগাইর থানার ধল্লা ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন ।

রবিবার(৯ জানুয়ারি) দুপুরে জয়মন্টপের ডাক্তার পাড়া এলাকা থেকে এক গোপন সংবাদের ভিত্তিতে, প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করা হয়।

এক জবানবন্দিতে আফরোজা (১৪) বলেন ,আসামি আল আমিনের বাড়ি আমাদের বাড়ির পাশে, গত ১৪ অক্টোবর ২০২১ইং তারিখ রাত আনুমানিক ১০টা ৩০ মিনিটের দিকে আমি গোসল খানার ভিতর টিউবওয়েলের পাড়ে হাতমুখ ধুতে গেলে, আসামি আলামিন আমাকে ব্লেড দিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে, আমাকে বলে আমি কাউকে বললে সে এই ব্লেড দিয়ে আমার গলা কেটে দেবেন, আমি মাকে বলে দিবো বললে আমার মুখ চেপে ধরে টেনে হেচরে বাড়ির পেছনের দিকে নিয়ে যাবার সময়, পাশের বাড়ি একজন দেখে ফেললে ওই লোকটি আমাকে বাঁচায়, আর আলামিন দৌড়ে পালিয়ে যায় ।

এ বিষয়ে ধল্লা ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন বলেন, মামলা নং -(১২) গত ১৪-১১-২১ইং তারিখ থাকে আজ ৫৫ দিন পর, আলামীন কে সিংগাইর সার্কেল রেজাউল স্যারের দিকনির্দেশনা , ও সিংগাইর থানার (ওসি) মোঃ সফিকুল ইসলাম মোল্লা স্যারের সহযোগিতায় আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

আসামি আলামিন, মানিকগঞ্জ জেলার , সিংগাইর পৌর , আংগারিয়া, চর সিংগাইরের শহীদ রহমানের ছেলে ।