সিঙ্গাইরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক যুবক নিহত

সিঙ্গাইর(মানিকগঞ্জ)প্রতিনিধি: মানিকগঞ্জের সিঙ্গাইরে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় মোঃ জুলহাস ফকির(৩৫)নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার সন্ধ্যায় উপজেলার জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ড এলাকায় দেশীয় অস্ত্র দিয়ে তার উপর হামলা চালানো হয়। পরে স্থানীয়রা জুলহাস ফকিরকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এদিন রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। নিহত জুলহাস ফকির জয়মন্টপ ইউনিয়নের ফকির পাড়া এলাকার নয়াব আলী ফকিরের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, গত ১৬ ডিসেম্বর ব্যাটমিনটন খেলাকে কেন্দ্র করে ফকির পাড়া গ্রামের জুলহাস ফকিরের বাড়ির ছোট বাচ্চাদের সাথে প্রতিবেশি মজিবর ওরফে মজিবর ডাকাতের বাড়ির ছোট বাচ্চাদের ঝগড়া হয়। ঝগড়াকে কেন্দ্র করে মোঃ মজিবর ওরফে মজিবর ডাকাত জুলহাস ফকিরসহ ৯ জনকে আসামী করে সিঙ্গাইর থানায় মামলা ধায়ের করেন। ওই মামলায় জুলহাস ফকিরসহ অন্য আসামিরা বুধবার আদালত থেকে জামিনে আসেন।

নিহতের ভাগিনা সেলিম হোসেন জানান,
বুধবার সন্ধ্যায় জুলহাস ফকিরকে জয়মন্টপ বাসস্ট্যান্ড থেকে মজিবর ওরফে মজিবর ডাকাতের ছেলে আলাল ও দুলাল, একই এলাকার আঃ বারেকের ছেলে শাকিব, পিয়ার আলীর ছেলে সাগর সিকদার দেশীয় অস্র দিয়ে হামলা চালায়। স্থানীয়রা জুলহাস ফকিরকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। রাত সাড়ে ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শফিকুল ইসলাম মোল্লা বলেন, হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের স্বজনেরা মামলা ধায়েরের প্রস্ত্রতি নিচ্ছেন।