আমরা করোনা নিয়ন্ত্রণ করতে পেরেছি-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, পৌর নির্বাচনে প্রমাণ হলো মানিকগঞ্জবাসী নৌকার পক্ষে ও উন্নয়নের সঙ্গে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে মানিকগঞ্জবাসী ভোট দিয়েছেন। এই ভোট উন্নয়নের বিজয়, নৌকার বিজয়।

শুক্রবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে মানিকগঞ্জ পৌর সভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, করোনাকালীন বিভিন্ন দেশে ১৮ লাখ মানুষ করোনায় মারা গেছে আক্রান্ত হয়েছে ৮ কোটি মানুষ। এতে অর্থনীতি ভঙ্গুর অবস্থায় পড়েছে। অনেকে উন্নয়নশীল দেশে অর্থনীতির সূচক মাইনাস হয়ে পড়েছে। কারণ ওই সব দেশে করোনা নিয়ন্ত্রণ করতে পারেনি বলে তাদের দেশের এই অবস্থা। কিন্তু আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা নিয়ন্ত্রণ করতে পেরেছি বলেই আমাদের দেশে উন্নয়নের চাকা ঘুরছে। পদ্মসেতুসহ সকল সেক্টরে সমানতালে উন্নয়ন হচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপিসহ অনেকেই ঘরে বসে শুধু নিরাপদে থেকে সমালোচনা করতে পারেন। কিন্তু তারা করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। তাই পৌর নির্বাচনে মানুষ তাদের ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করেছেন। আগামীতে দেশে যত নির্বাচন হবে ভোটার তাদের প্রত্যাখ্যান করবেন।

স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক আরও বলেন, ভোটার তাদের ভোট প্রয়োগ করে দায়িত্ব পালন করেছেন। এখন পৌর এলাকায় শিশুপার্ক, মিনিস্টেডিয়াম, মিলনায়তন নির্মাণসহ শহরের খালটি উন্নয়ন করা হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, নব নির্বাচিত কাউন্সিলর আরশেদ আলী বিশ্বাস, আব্দুর রাজ্জাক রাজা, রাজিয়া সুলতানা ।