আশুলিয়ায় কোরবানির পশুর হাট উদ্বোধন করে চেয়ারম্যান শাহাব উদ্দিন মাতাব্বর।

সাভার,প্রতিনিধিঃ সাভারের আশুলিয়ার কাটগড়া দুর্গাপুর সোনার বাংলা মাঠে কোরবানির পশুর হাট উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৬ জুলাই) দুপুরে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সদস্য শাহাব উদ্দিন মাদবর হাটের উদ্বোধন করেন। এই হাট চলবে ঈদের দিন সকাল পর্যন্ত।

হাট কর্তৃপক্ষ জানান, স্বাস্থ্যবিধি মেনে এই পশুর হাট পরিচালনা করা হবে। হাটে প্রবেশের ক্ষেত্রে মাস্ক ব্যবহার করতে হবে এবং প্রবেশপথে হাত ধোয়ার ব্যবস্থা থাকবে। বয়স্ক ও শিশুরা হাটে প্রবেশ করতে পারবে না।

হাটে থাকবে সার্বক্ষণিক নিরাপত্তা, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, জাল নোট শনাক্তকরণ ও সুশৃংখল ভাবে হাসিল আদায় ব্যবস্থা। এ ছাড়া সার্বক্ষণিক পশু চিকিৎসা ও হাটে আগতদের চিকিৎসা, খাবার হোটেল, পাবলিক টয়লেট, পুলিশ সদস্যরা ২৪ ঘণ্টা নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

উদ্বোধন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান মোল্লা, আশুলিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী সরকার, আশুলিয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন মন্ডল, সাবেক কাটগড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আতাউর রহমান সরকার, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কোহিনুর সরকার, বাজার ব্যবস্থাপনায় সাইদুর রহমান সরকারসহ আরও অনেকে।