সিংগাইরের জামির্তা ইউনিয়নে উদ্দীপ্ত তরুণ সংঘের উদ্যোগে শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১ ফাইনাল খেলা অনুষ্ঠিত।

শুক্রবার বিকেলে মানিকগঞ্জের সিংগাইরের জামির্তা ইউনিয়নের উত্তর বকচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো উদ্দীপ্ত তরুণ সংঘ এর ফাইনাল খেলাটি ।

উক্ত ফাইনাল খেলাটি উদ্বোধন করেন প্রধান অতিথি, জামির্তা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব আব্দুল হালিম রাজু , উদ্বোধনকালে তিনি বলেন, সমাজের শৃঙ্খলা ও মাদকমুক্ত করতে আমাদের তরুণ সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহ প্রকাশ করতে হবে, আমি আশা করব আমাদের ইউনিয়নের প্রত্যেকটি তরুণ খেলাধুলার মাঝে থেকে মাদক থেকে দুরেসরে থাকবে ।

উক্ত খেলায় মোট ১৭ টি অংশগ্রহণ করেন, শুক্রবার বিকেলে দুইটি টিম ফাইনালে খেলেন, সুদক্ষিরা একাদশ বনাম উত্তর বকচর কিংস ।
খেলার শুরুতেই টসে জিতে সুদক্ষিরা একাদশ ব্যাটিং করে মোট ১২ রানে জয়ি হয় ।

এ সময় রানার্সআপ দল উত্তর বকচর একাদশ কে ও সুদক্ষিরা কিংসকে প্রথম ও দ্বিতীয় পুরস্কার হাতে তুলে দেন জামির্তা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব আব্দুল হালিম রাজু।

এছাড়াও এসময় সকল খেলোয়াড়দের মাঝে মেডেল বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, জনাব মোহাম্মদ জামশের আলী (সমাজসেবক), জনাব মোঃ ইদ্রিস আলী (অবসরপ্রাপ্ত ডাক্তার প্রাণিসম্পদ অধিদপ্তর), জনাব মোঃ জোবায়ের হোসেন (অবসরপ্রাপ্ত শিক্ষক) , জনাব মোঃ আব্দুল্লাহ (চাকুরীজীবী) ,জনাব মোঃ নাজিম উদ্দিন সাধারণ সম্পাদক ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ এলাকার সকল মান্যগণ্য ব্যক্তিবর্গ ।

উক্ত খেলাটির তত্ত্বাবধানে ছিলেন, সানোয়ার হোসেন, রাজিব, দ্বীন ইসলাম , খেলাটির আয়োজনে ছিলেন , শাহিন রাসেল,রেজাউর ,রতুল, শাকিল ,ইমরান ,জাহিদ ,মেহেদী ,সুজন , শাওন ,মিজানুর রহমান ,আকাশ ও জনি ।

খেলা শেষে এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয় ।