চট্টগ্রামের পটিয়ায় দ্বীন মোহাম্মদ (২৮) নামে এক যুবলীগ কর্মী খুন ।

একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতায় চট্টগ্রামের পটিয়ায় দ্বীন মোহাম্মদ (২৮) নামে এক যুবলীগ কর্মী প্রাণ হারিয়েছেন। তিনি কুসুমপুরা ইউনিয়নের গুরনখাইন এলাকার বাসিন্দা। শনিবার রাত সাড়ে নয়টার দিকে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের গোরনখাইন এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে নিহত দিল মোহাম্মদ কুসুমপুরা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ছিলেন। স্থানীয় আওয়ামী লীগের দাবি, ওই ব্যক্তিকে বিএনপি-জামায়াতের লোকজন কুপিয়ে হত্যা করেছে। তবে বিএনপি বলছে, আওয়ামী লীগের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও টাকা ভাগাভাগি নিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে।

এদিকে পটিয়া থানার ওসি নিয়ামত উল্লাহ বলেন, গুরনখাইন এলাকায় শনিবার রাত ১০টার দিকে বিএনপি প্রার্থীর সমর্থকরা দ্বীন মোহাম্মদের ওপর অতর্কিতে হামলা চালায়। এ সময় সে গুরুতর আহত হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

নিহতের ভাতিজা সাইফুর রহমান মামুন সাংবাদিকদের বলেন, রাতে আমাদের একটি বৈঠক ছিল। সেখান থেকে ফেরার পথে ফকিরা মসজিদ বাজার এলাকায় পেছন দিক থেকে বিএনপির কর্মীরা ধারালো অস্ত্র ও ইট-পাথর দিয়ে আমাদের ওপর হামলা চালায়। এতে দ্বীন মোহাম্মদ মারা যান।