চারঘাটে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নেরর দৌড়ে এগিয়ে ছাত্রনেতা লনি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলিও মনোনয়ন নিয়ে চলছে লবিং গুপিং। আওয়ামীলীগের মনোনয়নে এগিয়ে রয়েছেন চারঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী চারঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কাজী ফিরোজ আহমেদ লনি।

চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে দীর্ঘদিন যাবত সফলতার সাথে দাইত্ব পালন করেছেন। তরুন সমাজের মাঝে জনপ্রিয়তায় তুঙ্গে এ তরুন ছাত্রনেতা কাজী ফিরোজ আহামেদ লনি। স্থানিয় তরুন ও যুবসমাজ ও আওয়ামী লীগ নেতারা মনে করছে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে এই তরুন নেতা লনি কে মনোনয়ন দেয়া হলে বিপুল ভোটে বিজয় নিশ্চিত।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি ক্লিন ইমেজে শীর্ষ স্থানে রয়েছে। বাঘা-চারঘাট আসনে সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের গুড বুকে প্রথম স্থানে রয়েছে সাবেক ছাত্রলীগ নেতা লনির নাম।

অতিতে দলিয় নেতা কর্মীদের মূল্যয়ন, কর্মী বান্ধব এবং আওয়ামীলীগ কে শক্তি শালি করতে এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের পাসে থেকে কাজ করে ছেন দীর্ঘদিন ধরে। তাই চারঘাট উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশিত দের দৌড়ে সবচে প্রথম স্থানে রয়েছে এই ছাত্রনেতা কাজী ফিরোজ আহামেদ লনি।

চারঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি কাজী ফিরোজ আহামেদ লনি বলেন, দীর্ঘ দিন যাবত চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে দাইত্ব পালন করেছি। এছাড়া আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠনের নেতা কর্মীদের সুখে দুখে পাসে থেকেছি। ২৪ ঘন্টায় দলের কাজে নিয়জিত থেকেছি। বাঘা-চারঘাট আসনেরর রুপকার সফল পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ভাই এর নির্দেশে উপজেলা বাসীর সেবায় সব সময় কাজ করে যাচ্ছি। আশা কোরছি প্রিয় সংগঠন, প্রানের সংগঠন আওয়ামী লীগ ।