টেকনাফে সন্দেহভাজন মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে সন্দেহভাজন একজন ইয়াবা ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালিয়াপাড়ার বাঁধঘোনা এলাকার সৈকত থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

তাঁর নাম মো. হানিফ (২৮)। তিনি টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের আলীরডেল এলাকার মো. সিদ্দিকের ছেলে।

পুলিশের ধারণা, ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘাত থেকে এই গুলিবদ্ধ হওয়ার ঘটনা ঘটতে পারে।

বাহারছড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আনোয়ার হোসেন বলেন, সকালে স্থানীয় লোকজনের মাধ্যমে বাহারছড়ার বাঁধঘোনা এলাকায় এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। পরে সাবরাং ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই নম্বর ওয়ার্ডের সদস্য মো. সিদ্দিক তাঁর পরিচয়ের বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ সূত্র বলছে, নিহত মো. হানিফের শরীরে তিনটি গুলির চিহ্ন রয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।