ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গ্যাস সিলিন্ডার ও অক্সিজেন কনসেনটেটর প্রদান

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জুলাই মঙ্গলবার দুপুরে ১ টি অক্সিজেন কনসেনটেটর ও ৩ টি গ্যাস সিলিন্ডার প্রদান করা হয়।

টিএইচএ এবং পঃ পঃ কর্মকর্তার অফিস কক্ষে বংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটির সহোযোগিতায় ২ টি গ্যাস সিলিন্ডার এবং সাবেক এমপি লিটা ও তার বন্ধু মহলের উদ্যোগে ১টি অক্সিজেন কনসেনটেটর ও একটি গ্যাস সিলিন্ডার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরীর হাতে প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লী সভাপতি অধ্যক্ষ সহিদুল হক, পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ মোহাঃ এ্যাপোলো, সহ সভাপতি প্রভাষক সাঈদা শাহরিয়ার, হাসপাতালের আরএমও ডাঃ ফিরোজ আলম, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা শাহনেওয়াজ, জেলা যুব লীগের সদস্য নওরোজ কাউষার কানন, মহিলা আ’লীগ সম্পাদিকা ফরিদা ইয়াসমিনসহ হাসপাতালের বিভিন্ন ডাক্টার ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৭ টি গ্যাস সিলিন্ডার এবং ৬ টি অক্সিজেন কনসেনটেটর মজুদ রয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।