ডা.এনামুর রহমানকে কুটুক্তি করার অভিযোগে কথিত যুবলীগ নেতা ও কুখ্যাত অবৈধ গ্যাস সংযোগকারীর মামলা দায়ের

বিপ্লব,সাভার : সাভারের আশুলিয়ায় দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডা.এনামুর রহমানকে কুটুক্তি করার অভিযোগে কথিত যুবলীগ নেতা ও কুখ্যাত অবৈধ গ্যাস সংযোগকারী রাজু আহমেদকে প্রধান আসামী করে আইসিটি আইনে মামলা দায়ের করা হয়েছে

সাভারের আশুলিয়ায় দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য ডা.এনামুর রহমানকে কুটুক্তি করার অভিযোগে কথিত যুবলীগ নেতা ও কুখ্যাত অবৈধ গ্যাস সংযোগকারী রাজু আহমেদকে প্রধান আসামী করে আইসিটি আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং (৫০)। আসামী রাজু আহমেদ (৪০) আশুলিয়ার চাঁনগাও এলাকার শহিদুল্লার ছেলে।

গভীর রাতে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর।
পুলিশ জানায় গত কয়েকদিন আগে আশুলিয়ার চাঁনগাও এলাকার বিতর্কিত ব্যক্তি কথিত যুবলীগ ও শ্রমিক লীগ নেতা ও ওই এলাকার কুখ্যাত অবৈধ গ্যাস সংযোগকারী রাজু আহমেদ কয়েকজন ব্যক্তির সাথে আলোচনাকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমানকে নিয়ে কুটুক্তি করেন।

পরে সেই কুটুক্তির অডিও রেকর্ডটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে নিন্দার ঝড় উঠে। পরে গতকাল গভীর রাতে প্রতিমন্ত্রীকে কুটুক্তির অভিযোগে রাজু আহমেদকে প্রধান আসামী করে আইসিটি আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর। এদিকে মামলা দায়েরের পরে আশুলিয়া থানা পুলিশ রাজু আহমেদকে গ্রেপ্তার করতে তার বাড়ি ও বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। এদিকে রাজু আহমেদের বিরুদ্ধে সাভার ও আশুলিয়া থানায় বেশ কয়েটি মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,শ্রমিক লীগ,স্বেচ্ছাসেবক লীগ,হকার্স লীগ,কৃষক লীগসহ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রতিমন্ত্রীকে কুটুক্তির করার অভিযোগে সাভার ও আশুলিয়াবাসী তীব্র ক্ষোভ প্রকাশ করে অবিলম্বে কথিত এই যুবলীগ নেতাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দবি জানিয়েছেন।

এলাকাবাসীর অভিযোগ কথিত এই যুবলীগ নেতা রাজু আহমেদ শুধু প্রতিমন্ত্রী নয় সমাজের বিশিষ্ট জনদের নিয়ে অনেকসময় বিভ্রান্তি মুলক কথা বলে ভয়ংকর প্রতারণার ফাঁদ তৈরি করেন। এছাড়া তিনি আশুলিয়া ইউনিয়নের বিভিন্ন বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে কয়েক কোটি টাকা হাতিয়ে নিয়ে সম্পদের পাহাড় গড়ে তুলেছেন। তার বিরুদ্ধে এলাকায় কেউ অন্যায়ের প্রতিবাদ করলে মানুষকে নানা ভাবে হয়রানি করেন বলেও জানান এলাকাবাসী।

শুধু তাই নয় তার বিরুদ্ধে ওই এলাকায় গার্মেন্টস শ্রমিকদেরও নানা ভাবে হয়রানির অভিযোগ রয়েছে।
এবিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর বলেন প্রতিমন্ত্রীকে কুটুক্তি করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা উচিত।

এবিষয়ে আশুলিয়া থানার এস আই নুরুল হুদা বলেন রাজু আহমেদকে গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালাচ্ছে।