ঢাকার সাভার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত( ভিডিও)

সাভার,প্রতিনিধি ঃ ঢাকার সাভার উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে সাভার কলেজ মাঠে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলার সভাপতিত্বে এবং সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।

এছাড়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি। অনুষ্ঠানের শুরুতে এবং শুভেচ্ছা বক্তব্যের ফাঁকে ফাঁকে সম্মিলিত সাভার সাংষ্কৃতিক জোট এর আয়োজনে বর্ণাঢ্য সাংষ্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়। দেশাত্মবোধক গান এবং নৃত্যে মুগ্ধ হন আমন্ত্রিত সকল অতিথি ও দর্শকবৃন্দ। এর আগে, সাভারের বিভিন্ন ইউনিয়ন থেকে নেতৃবৃন্দ আনন্দ-মিছিল সহকারে অনুষ্ঠানস্থলে আসতে থাকেন। উপজেলা আওয়ামী লীগের এই নবগঠিত কমিটির পরিচিতি সভাকে কেন্দ্র করে সাভারে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব নবগঠিত কমিটির সকল সদস্যদেরকে পরিচয় করিয়ে দিয়ে মঞ্চে আহবান করেন। এসময় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- আলহাজ্ব বেনজীর আহমেদ এমপি, সাভার কলেজের ভাইস-প্রিন্সিপ্যাল, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ ফখরুল আলম সমর, মেহেদী মাসুদ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক মোল্লা প্রমুখ সহ অন্যরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি নবগঠিত কমিটির সকল সদস্যদেরকে অভিনন্দন জানিয়ে বলেন, দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এই কমিটির সকলের প্রতি আহবান জানান। সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ডিজিটাল বাংলাদেশ গড়ায় সাভার উপজেলা আওয়ামী লীগ কাজ করে যাবে।

এই সম্পূর্ণ কমিটি গঠিত হওয়ায় এখন সংগঠন আগের চেয়ে আরো গতিশীল হবে উল্লেখ করে এব্যাপারে নবগঠিত কমিটির সকলকে নির্দেশনা প্রদান করেন।