তালতলীতে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ

মৃধা শাহীন শাইরাজ,তালতলী প্রতিনিধি: বরগুনার তালতলীতে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সদর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে শনিবার এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তালতলী থানা পুলিশের ৫নং বিটের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামরুজ্জামান মিয়া। সভায় প্রধান অতিথি ছিলেন তালতলী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজবী-উল-কবির জোমাদ্দার।

সভায় বক্তব্য রাখেন, বড়বগী বিট অফিসার এসআই রফিকুল ইসলাম, জাগোনারী ইনচার্জ আক্তার জাহান লাভলী, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক দিলশাদ জাহান এলিচ, ইউপি চেয়ারম্যান আলমগীর মিঞা (আলম মুন্সি), ইউপি প্যানেল চেয়ারম্যান-১ মো. খালেদ মাসুদ ও ইউপি মহিলা সদস্য সেলিনা জাহান ইভা প্রমুখ। সমাবেশে নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, এনজিও প্রতিনিধিসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। এসময় তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, “মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এই স্লোগানকে সামনে রেখে দেশের সামাজিক আইন শৃঙ্খলা জনগণের শান্তি ও নিরাপত্তায় পুলিশ জনগনের পাশে আছে। দেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করে আসছে পুলিশ।