তালতলীতে সড়কের দাবীতে মানববন্ধন

তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলী উপজেলা পরিষদ গেট থেকে পূর্বে ৩কিলোমিটার সড়ক পাকা করনের দাবীতে মানববন্ধন করা হয়েছে। রবিবার সকালে উপজেলা পরিষদের সামনে সহ¯্রাধিক এলাকাবাসী ঘন্টা ব্যাপী মানববন্ধন করে।

জানা গেছে, উপজেলা পরিষদের সামনের প্রায় ৩কিলোমিটার সড়কটি স্বাধীনতার ৪৮ বছরেও পাকা হয়নি। নিওপাড়া, চাউলাপাড়া, নয়াপাড়া, বড়ভাইজোড়া, তুলাতলী, মুজিব কিল্লা ও নাওভাঙ্গা এলাকার লোকজন উপজেলা পরিষদে আসার একমাত্র সংযোগ সড়কটিতে আজও ইটের ছোয়া লাগেনি। বর্ষা মৌসুমে ওই এলাকায় বসবাসরত লোকজন ও কয়েকশত শিক্ষার্থী হাটু কাদা ভেঙ্গে শহরে বিদ্যালয় আসতে হয়। উপজেলা পরিষদের সামনের এ সড়কটি পাকা করার দাবীতে মানববন্ধনে বক্তব্য রাখেন, সমাজ সেবক নূরুল আমীন মুন্সী, ইউপি সদস্য নজরুল ইসলাম লিটু, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য সেলিনা আকতার ইভা ও ফয়সাল আহমেদ প্রমুখ।

তালতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, এই সড়কটি সর্ব প্রথম যে বরাদ্ধ আসবে। সেই টাকা দিয়েই সড়কটি পাকা করা হবে। আমি নিজে থেকেই এই সড়কটি করে দিবো।

উপজেলা প্রকৌশলী আহাম্মদ আলী বলেন, তালতলী হেড কোয়ার্টার হইতে নাওভাঙ্গা (টতজ) সড়ক চেইনেজ ০.০০ মিটার হইতে ২০০০.০০ মিটার প্রকল্পটি ওজওউচ-৩ প্রকল্পের আওতায় পাকা করনের জন্য ইতিমধ্যে মাননীয় সংসদ সদস্য মহোদয়ের সুপারিশসহ সংশ্লিষ্ট প্রকল্প পরিচালকের নিকট প্রেরণ করা হয়েছে। যা অনুমোদনের অপেক্ষায়। অনুমোদন পাওয়া গেলেই সড়ক নির্মানের পরবর্তি কার্যক্রম শুরু করা হবে।