তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শেখ আলতাফ এর সৌজন্যে ইফতার ও দোয়া মাহফিল

সাভার উপজেলা তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী শেখ মো: আলতাফ হোসেন এর সৌজন্যে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ হেমায়েতপুর অবস্থিত জামি’আ রাহমানিয়া(বালক/বালিকা)মাদরাসা ও এতিমখানায় ইফতার ও দোয়া-মাহফিল এর আয়োজন করেন। এসময় অত্র মাদ্রাসার সকল শিক্ষক,ছাত্রসহ ও কয়েকশত এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় অত্র মাদ্রাসার প্রিন্সিপাল মুফতী শামসুল হক রহমানী দোয়া পরিচালনা করেন তিনি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের,ঢাকা-২ আসনের সংসদ সদস্য সাবেক সফল খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম,ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান,সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মঞ্জুরুল আলম রাজীব,তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনবন্ধু ফখরুল আলম সমর,ঢাকা জেলা (উত্তর)স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লাসহ দলীয় সকল নেতা কর্মি এবং দেশ বাসীর দীর্ঘায়ু কামনা করেন।

এসময় কবরবাসী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার পরিবারের যারা নিহত হয়েছে তাদের এবং সকল মুসলমান যারা কবর বাসী হয়েছে তাদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।