ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ প্রার্থীর উঠান বৈঠক।

ঢাকার ধামরাইয়ে ৩১ শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে তুমুল প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী প্রভাষক মিজানুর রহমান মিজান। প্রতিদিন বিভিন্ন এলাকা ঘুরে বেড়াচ্ছেন তিনি সাধারণ জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে ধামরাই উপজেলার এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত ঘুরে বেড়াচ্ছেন।

তার ধারাবাহিকতায় ২৭ শে মার্চ রাত ৮ ঘটিকার সময় ধামরাই পৌরসভা ৫ নং ওয়ার্ডে পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য সম্পাদক ডাঃ অজিত বসাকের বাসায় এক উঠান বৈঠকের আয়োজন করেছেন। এই মতবিনিময় সভায় ধামরাই উপজেলার বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন। আয়োজনে ছিলেন পৌর যুবলীগের সহ-সভাপতি আলি খান ও বন্ধু মহলের সভাপতি গার্নিল এবং পৌর যুবলীগ নেতা শাহিন দেওয়ান। এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ডাক্তার অজিত বসাক।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকার প্রার্থী প্রভাষক মিজানুর রহমান মিজান। তিনি তার বক্তব্যে বলেন আমি আপনাদের কাছে বিনীত ভাবে অনুরোধ করছি আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে এ দেশের উন্নয়ন, জাতির উন্নয়ন, সন্ত্রাস দমন, জঙ্গিবাদ দমন, বিগত দিনে এবং বর্তমানেও আওয়ামী লীগ সরকার জননেত্রী শেখ হাসিনা এ দেশের জন্য কি করেছে তা আপনারা চোখের সামনে দেখতে পাচ্ছেন সে ধারাবাহিকতায় আপনারা উপজেলা নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ ও জাতি উন্নয়ন করার সুযোগ করে দিন। আমাকে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিন।

তিনি আরো বলেন আমি ধামরাই উপজেলা বাইশাকান্দা ইউনিয়নের ৫ বারের নির্বাচিত চেয়ারম্যান আমি যদি জনগণ সাথে খারাপ আচরন করতাম তাহলে কি জনগণ আমাকে ৫ বার চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করতো। আপনারা এই উপজেলা নির্বাচনে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিন । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,

ঢাকা জেলার সহ সভাপতি রতন উকিল,আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুম খান , ৫ নং ওয়ার্ডের কমিশনার জাকির হোসেন জাকির,ধামরাই উপজেলা যুবলীগের সদস্য মোঃ হাফিজুর রহমান হ্যাপি ধামরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সারোয়ার মাহবুব তুষার, পৌর যুবলীগের সহ সভাপতি আলী খান,পৌরসভার ৩ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি আদনান হোসেন, পৌর যুবলীগ নেতা শাহিন দেওয়ান ও বন্ধু মহলের সভাপতি গার্নিল ও সুশীল সমাজের লোক এবং সাধারন জনগন।