ধামরাইয়ে করোনা ভাইরাস প্রতিরোধে গোয়ারী পাড়া ২নং ওয়ার্ড যুবসংঘের ব্যতিক্রমী উদ্যোগ।

1253

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাইয়ে করোনা ভাইরাস প্রতিরোধে ধামরাই পৌরসভা গোয়ারী পাড়া ২নং ওয়ার্ড যুবসংঘের ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে যুবকরা। বিশ্বব্যাপী মহামারী আকারে ধারণ করা করোনা ভাইরাস থেকে সচেতন থাকার জন্য নিজেদের ও এলাকাবাসীর সুরক্ষায় এই ব্যতিক্রমী উদ্যোগ গ্রাহণ করেছেন এলাকার সকল যুবকরা।আজ বৃহস্পতিবার ২৬ মার্চ সকাল থেকে নিজেদের উদ্যোগে মহল্লার সকল রাস্তার ময়লা পরিস্কার করে জীবাণুনাশ করতে পানির সাথে ব্লিচিং পাউডার মিশিয়ে মহল্লার সকল রাস্তায় ও বাড়ি বাড়ি গিয়ে জীবাণুনাশক স্প্রে করে যুবকরা, ও মহল্লায় পানির ট্যাংক বসিয়ে হাত ধৌত ও শরিলে স্প্রে ছিটিয়ে জীবাণু মুক্ত করতে কাজ করে যাচ্ছে তারা।

এসময় গোয়ারী পাড়া ২নং ওয়ার্ড যুবসংঘের উদ্যোগে কাজ করে, পৌর যুবলীগের ২নং ওয়ার্ড সভাপতি মোঃ ইদ্রিস হোসেন , পৌর আওয়ামী লীগের ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, মোঃ ইয়াছিন,মোঃ মফিজুর রহমান, মোঃ মামুন, সহ মহল্লার সকল যুবকরা।

যুবকদের এই মহৎ উদ্যোগকে মহল্লার সকলেই একটি ভালো উদ্যোগ বলে জানান এবং মহল্লার সকলের উপকার হবে বলেও জানান।

গোয়ারী পারা ২নং ওয়ার্ড যুবসংঘের যুবকরা জানান করোনাভাইরাস প্রতিরোধে সরকারিভাবে বিভিন্ন পদক্ষেপ গ্রাহণ করেছে আমার ও কিছু করোনা ভাইরাস প্রতিরোধমূলক কার্যক্রম নিয়েছে এতে সকলেই উপকৃত হবে।