ধামরাইয়ে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩।

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শ্রীমন্ত চন্দ্র মনি দাস (৫৫) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৩ জন। এ ঘটনায় একটি অটোরিকশা আটক করা হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) সকাল ৯টার দিকে উপজেলার কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের কাওয়ালীপাড়া এলাকায় ব্রাক কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শ্রীমন্ত মনি দাস ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন এলাকার মৃত লক্ষ্মীন্দর চন্দ্র দাসের ছেলে।

আহতরা হলেন, ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের মৃত মিনহাজ উদ্দিনের ছেলে ইউসুফ আলী (৫০), একই ইউনিয়নের রাধানগর এলাকার রহিম উদ্দিনের ছেলে নছর উদ্দিন (৫০), গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালীপাড়া গ্রামের ছানোয়ার হোসেনের ছেলে রহিম বাদশা (৩০)।

পুলিশ জানায়, সকালের দিকে সাটুরিয়ার দিক থেকে আসা একটি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অপরদিক থেকে আসা আরেকটি অটোরিকশার। এসময় অটোরিকশায় থাকা এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। এছাড়া আরো ৩ যাত্রী আহত হন। এসময় একটি অটোরিকশা আটক করা গেলেও আরেকটি পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এবিষয়ে ধামরাই থানার কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আবু সাইদ বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া একটি অটোরিকশা আটক করা হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।