ধামরাইয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত।

মোঃ সম্রাট আলাউদ্দিন ,ধামরাই ঢাকা প্রতিনিধিঃঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের উদ্যোগে বিশ্ব বরেন্য নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকালে মুন্নু কমিউনিটি সেন্টারে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন সাকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

এ সময় প্রধান অতিথি বলেন-১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান শেখ হাসিনা গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জন্মগ্রহণ করেন। জাতির পিতার সুযোগ্য কন্যা আজ দেশ পরিচালিত করছেন সে জন্য আমরা ধন্য। দেশ আজ শুধু দেশ নয় আজ সোনার দেশে তিনি রুপান্তর করেছেন এই বাংলাদেশকে। সারাজীবন এ জাতি স্বরণ করবে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা, তারই সুযোগ্য কন্যা উপহার দিলেন।

আজ তার জন্মদিন আমরা তার জীবনের সর্বাঙ্গীসাফল্য কামনা করি, আল্লাহ যেন তাকে দীর্ঘ সময় এই দেশ পরিচালনায় রাখেন দেশ ও জাতির কল্যানে।

এ সময় আরো উপস্থিত ছিলেন বিএসটিআইয়ের সাবেক মহা পরিচালক দেওয়ান আফসার উদ্দিন জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, কুশুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিএডিসির সাবেক সদস্য পরিচালক বীরমুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মো. বিল্লাল হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, পৌর যুবলীগের সহ সভাপতি আলী খান, উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, হারুন উর রশীদ রোকন, কামরুল হাসানসহ উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।