ধামরাইয়ে বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর  উপহার বিতরণ  করলেন এমপি বেনজীর আহমদ

 সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাই পৌরসভায় আশ্রয় কেন্দ্রে থাকা  বন্যার্তদের ১৫০০শত পরিবারের মাঝে  প্রধানমন্ত্রীর এাণ উপহার বিতরণ উদ্বোধন করলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

আজ শুক্রবার (৭ আগষ্ট ) ধামরাই পৌরসভার বন্যার্তদের আশ্রয় কেন্দ্র গার্লস স্কুলের মাঠে এই  ত্রাণ উপহার বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করা হয়। এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার তত্বাবধায়নে এাণ উপহার বিতরণ উদ্বোধন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।পরে পৌরসভার বন্যার্তদের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে গিয়ে ত্রাণ উপহার দেওয়া হয়। ত্রাণ উপহারের প্রতি বেগে দেয়া হয়েছে মিনিকেট চাল ১০কেজি, মসুর ডাল ১কেজি, লবন ১কেজি, চিনি ১কেজি, চিরা ২কেজি, নুডলস ৫০০গ্রাম, তেল ১লিটার, উল্লেখ ধামরাই পৌরসভায় আশ্রয় কেন্দ্রে থাকা ১৫০০শত বন্যাকবলিত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার দেওয়া হবে।
উক্ত এান উপহার বিতরণ কর্মসূচি উদ্বোধনকালে ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ বলেন, প্রধানমন্ত্রী ত্রাণ উপহার সাহায়তা ধামরাই পৌরসভায় বিভিন্ন আশ্রয় কেন্দ্রে থাকা ১৫০০শত বন্যাকবলিত পরিবারের মাঝে দেয়া শুরু করেছি। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা এদেশে কেউ না খেয়ে থাকবে না। এরপর কেউ অভুক্ত থাকলে প্রশাসনকে জানানোর অনুরোধ জানান তিনি। এছাড়া সবাইকে স্বাস্থ্যবিধি মেনে করোনা ও বন্যা মোকাবেলা করতে অনুরোধ করেন তিনি।
উক্ত বিতরণ অনুষ্ঠানে আর ও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ,  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তোবারক হোসেন কামাল, পৌর যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী খান, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলরবিন্দ  এছাড়া পৌরসভা ও উপজেলার স্থানীয় নেতাকর্মীরা।