ধামরাইয়ে বালিয়া ইউনিয়নে মহানবী (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে বিক্ষোভ।

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) “বিশ্বনবীর অপমান সইবে না আর মুসলমান” ফ্রান্সের পন্য বর্জন করো, করতে হবে। এই স্লোগান আজ সারাদেশে। মহান আল্লাহ তার সর্বশ্রেষ্ঠ সৃষ্টির মর্যাদা দিয়েছেন মানুষকে। আর মানুষের মধ্যে সর্বশ্রেষ্ঠ মানুষ হিসাবে সৃষ্টি করেছেন হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে। যার মর্যাদাকে আল্লাহ সব নবী-রাসুলের মর্যাদার ঊর্ধ্বে স্থান দিয়েছেন। তাই সেই মহানবীকে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ধামরাইয়ে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছেন বালিয়া ইউনিয়নের উলামা-মাশায়েখ ও সর্বস্তরের তৌহিদী জনতা।

আজ শুক্রবার (৬ই নভেম্বর ) জুমার নামাজের পরে উলামা -মাশায়েখ ও সর্বস্তরের তৌহিদী জনতাও বালিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব শহিদুল ইসলাম সরকারের সভাপতিত্বে বিক্ষোভ মিছিলটি বালিয়া বাজার জামে মসজিদ থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদিক্ষন করে পুনরায় মসজিদের সামনে এসে শেষ হয়।

এসময় হাজার হাজার মানুষের ঢল নেমে আসে প্রতিবাদ সমাবেশে। এ ছাড়া ও ধামরাই উপজেলার বিভিন্ন স্থানে এই প্রতিবাদ সমাবেশ পালন করা হয়েছে। আরো উপস্থিত ছিলেন হাফেজ মোঃ মাহমুদুল হাসান,মাওলানা আব্দুল খালেক রহমানি, মুফতি মতিউর রহমান সহ বিভিন্ন মসজিদের ইমাম সাহেব

কর্মসূচীতে বক্তারা বলেন, সম্প্রতি ফ্রান্সে রাষ্টীয় মদদে মহানবী হজরত মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনের মাধ্যমে যে ধৃষ্টতা দেখিয়েছে তার প্রতিবাদে আমরা ফ্রান্সের সাথে কূটনৈতিক ও ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন এবং ফ্রান্সের সকল পণ্য বর্জন করার আহবান জানাই।