ধামরাইয়ে রড দিয়ে মাথায় আঘাত করে কৃষককে হত্যা।

1810

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাইয়ে পূর্ব শত্রুতার জেরে আয়নাল হক (৫৫) নামে এক কৃষককে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে হত্যার করেছে দুর্বৃত্তরা। এঘটনায় নিহতের ভাই মোহাম্মদ আলী (৫০) নামে আরো একজন আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।সোমবার (২৩ মার্চ) দুপুরে মানিকগঞ্জ সদর হাসপাতালে ওই কৃষক মারা যান। এর আগে গত ১১ মার্চ উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বিলকেষ্টি গ্রামে এ ঘটনা ঘটে। পরে ১২ মার্চ ধামরাই থানায় এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।

নিহত আয়নাল হক ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বিলকেষ্টি এলাকার মৃত সদর উদ্দিনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১১ মার্চ সকালে আয়নাল হক ও তার ভাই মোহাম্মদ আলী তাদের বসতবাড়ির পূর্ব পাশে নিজ জমিতে পাটক্ষেতে নিড়ানি দিচ্ছিলেন। এসময় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে বাঁশের লাঠি, লোহার রড ও দা ব্যবহার করে তাদের উপর আকস্মিক হামলা চালায় আমির হোসেন ও তার ভাই সোনমুদ্দিনসহ ৭-৮জন। পরে কিছু বুঝে ওঠার আগেই আয়নাল হক ও তার ভাই মোহাম্মদ আলীকে পিটিয়ে গুরুতর আহত করে হামলাকারীরা। এসময় আশঙ্কাজনক অবস্থায় মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এরপর চিকিৎসাধীন থাকার এগার দিন পর আজ রবিবার (২৩ মার্চ) আয়নাল হক মারা যান।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল লস্কর বলেন, ১১ মার্চ হামলার ঘটনায় আহত একজনের মৃত্যু হয়েছে। মামলায় অভিযুক্তদের ধরতে অভিযান চালানো হচ্ছে।