ধামরাইয়ে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ভিডিও কনফারেন্সে ঢাকা জেলা পুলিশ সুপারের মত বিনিময় সভা।

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই ঢাকা থেকেঃ- করোনা পরিস্থিতিতে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, স্বাস্থ্যবিধি মেনে উৎসব উদযাপন ও প্রাসঙ্গিক বিষয় নিয়ে ধামরাই উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মত বিনিময় সভা করেছে ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার।

আজ বৃহস্পতিবার দুপুরে মুন্নু কমিউনিটি সেন্টার সম্মেলন কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার এর নির্দেশনা ও ধামরাই থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহার সহযোগিতায় উক্ত অনুষ্ঠান টি পরিচালিতহয়। ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন প্রত্যেকটি পূজামন্ডবে সার্বক্ষনিক একজন করে পুলিশ সদস্য মোতায়েন থাকবে। এছাড়া ৬টি আনছার সহ মোবাইলটিম সার্বক্ষনিক পুজামন্ডবগুলো নজরদারী রাখবে।

অনুষ্ঠানে ধামরাই পূজা উদযাপন কমিটির সভাপতি অজিত চক্রবর্তী ও সাধারণ সম্পাদক নন্দগোপাল সেন ও ১৬২টি পূজা মন্ডপের আয়োজক সহ ১৬টি ইউনিয়নের চেয়ারম্যান এবং পৌরসভার নয়টি ওয়ার্ডের কমিশনার বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় বক্তারা আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রাক-প্রস্তুতি এবং সার্বিক পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। করোনার প্রেক্ষাপটে পূজামণ্ডপে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে সার্বজনীন এ উৎসব উদযাপনের পক্ষে সকলে মতামত ব্যক্ত করেন। এবং যার যার সাধ্যমতো হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স রাখার ব্যবস্থা করবেন বলে আশ্বাস দেন, উচ্চ শব্দের সাউন্ড সিস্টেম ও ডান্স করা থেকে বিরত থাকতেও বলা হয় প্রশাসনের পক্ষ থেকে।

সভায় ঢাকা জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় দূর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানানো হয়।