ধামরাইয়ে সিএনজি ট্রাক মুখমুখি সংঘর্ষে নিহত ১ আহত ৩

ঢাকার ধামরাইয়ে কালামপুর-বালিয়া আঞ্চলিক -সড়কে দ্রুতগামী ট্রাক ও সিএনজির মুখমুখি সংঘর্ষে সিএনজির এক যাত্রী অধীর পাল(৩৫) নামে ১ নিহত হয়েছে বলে জানাগেছে। এতে আহত হয়েছে সিএনজির আরও ৩ যাত্রী। আহতদের মধ্যে সিএনজির ড্রাইভার অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২২মার্চ ) বেলা ১২ঘটিকার সময় ধামরাই উপজেলার কালামপুর-বালিয়া আঞ্চলিক সড়কের চৌরাস্তা নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত অধীর পালের বাড়ী ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট পালপাড়া গ্রামের সুবল চন্দ্র পালে ছেলে ।
এই ব্যাপারে প্রত্যেকদশীর্রা জানান, আজ বেলা ১২ ঘটিকার সময় ঢাকা থেকে কালামপুর দিয়ে বালিয়া হয়ে টাঙ্গাইল যাওয়ার পথে চৌরাস্তা নামক স্থানে পৌছালে বালিয়া থেকে কাওয়ালীপাড়া গামী একটি সিএনজির সাথে মুখমুখি সংঘর্ষ হলেসিএনজির এক যাত্রী ঘটনাস্থলে মারাযায়। এতে সিএনজির ড্রাইভারসহ ৩জন আহত হয়। আহতদের ডাকচিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাদেও উদ্ধার করে কাওয়ালীপাড়া জনতা ক্লিলিনিকে ভর্তি করা হয়। এদের মধ্যে সিএনজির ড্রাইভারের অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ব্যাপারে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দের (এস আই) মোঃ কামরুজামান জানান, আজ বেলা ১২ ঘটিকার সময় টাঙ্গাইল গামী একটি ট্রাকের সাথে বালিয়া থেকে কাওয়ালীপাড়া গামী একটি সিএনজির সাথে চৌরাস্তা নামক এলাকায় মুখমুখি সংঘর্ষ হলে সিএনজিতে থাকা এক যাত্রী মাথায় আঘাত লেগে ঘটনাস্থলে মারাযায়। এতে সিএনজির ড্রাইভারসহ ৩জন আহত হয়। আহতদের উদ্ধার করে কাওয়ালীপাড়া জনতা ক্লিলিনিকে ভর্তি করা হয়।

পরে সিএনজির ড্রাইভারের অবস্থা আশংকাজনক হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এতে ঘাতক ট্রাকটি আটক করা যায়নি।