ধামরাই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হলেন মোহাদ্দেস হোসেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই আসন্ন উপজেলা নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের পদচারনায় আবার ও সরব হয়ে উঠেছে ধামরাই ।

সম্ভাব্য প্রার্থীরা ইতিমধ্যে ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের অলিগলিতে গিয়ে ভোটরদের সাথে মতবিনিময় শুরু করেছেন। ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যানপদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন, ধামরাইয়ের প্রতিটি জনগনের প্রানপ্রিয় মানুষ, দীর্ঘদিন আওয়ামী রাজনীতির পরীক্ষিত সৈনিক,যুবলীগের সভাপতি, বর্তমান ভাইস চেয়ারম্যান,মোহাদ্দেস হোসেন। আগামী ৩১ মার্চ ধামরাই উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৪ মার্চ, বাছাই ৬ মার্চ ।

আর প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ১৩ মার্চ। বুধবার ( ২৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা নির্বাচন কমিশনার আয়েশা আক্তার নিকট থেকে উপজেলা পরিষদের চেয়াম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন মনোয়নয়ন পত্র সংগ্রহ করেছেন। এবারে উপজেলা নির্বাচন উন্মুক্ত থাকায় বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন স্থানীয় সংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় বলেন, আমি উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশগ্রহণ করবো।

ধামরাই উপজেলা আওয়ামীলীগের জন্মলগ্ন থেকে আমার পরিবার অতোপ্রতোভাবে জড়িত ।পচাত্তর থেকে শুরু করে আজো অবধি আওয়ামীলীগের দুঃসময়ে আমার পরিবার জানমাল দিয়ে লড়েছে ।আমি নিজেও ধামরাই সরকারি কলেজের ভিপি এবং যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি ।এক এগারোর পট পরিবর্তনের সময়ে রাজপথে নেত্রীর মুক্তিলাভের জন্য জীবন বাজী রাখতে কুন্ঠাবোধ করিনি । বিগত উপজেলা নির্বাচনে ভাইচ চেয়ারম্যান পদে আমি বিপুলভোটে নির্বাচিত হয়েছি ।সফলতার সাথে উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি ।জয়ের ব্যাপারে আমি অন্য সবার চেয়ে এগিয়ে থাকব । আমি দীর্ঘ দিন বঙ্গবন্ধু আদর্শকে আকঁড়ে ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছি। ১৯৮৫ সাল থেকে আওয়ামী লীগ রাজনীতি করে আসছি। এই পর্যন্ত আওয়ামী লীগ সংগঠন থেকে অনেক পদ পেয়েছি।

উপজেলা সাধারণ জনগন আমার সাথে আছেন ও থাকবেন। সেই আশা নিয়ে আবারো নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশা ব্যক্ত করেন। নির্বাচনে অংশগ্রহণ করলে বিজয়ী হবো এতে কোনো সন্দেহের অবকাশ নেই। এ নিয়ে ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে এ পর্যন্ত চেয়ারম্যান পদে মনোনয়ন সংগ্রহ করলেন ৪ জন তারা হচ্ছে আওয়ামী লীগ থেকে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, স্বতন্ত্র প্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন, জাতীয় পার্টি থেকে মিলন ও জাসদ থেকে আনোয়ার হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান থেকে বর্তমান মহিলা চেয়ারম্যান সোহানা জেসমিন ও ভাইস চেয়ারম্যান থেকে উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন।