ধামরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের উন্নয়নের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

মোঃ সম্রাট আলাউদ্দিন,ধামরাই (ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার ধামরাইয়ে পৌরসভার ৫নং ওয়ার্ডের উন্নয়নের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।ধামরাই পৌরসভার ৫নং ওয়ার্ডের ধামরাই কেন্দ্রীয় ঈদগাহ্ প্রাঙ্গনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মোঃ রমিছউজ্জামান সাঈদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিকে ফুলের শুভেচ্ছা দিয়ে বরণ করে নেন নেতাকর্মীরা। পরে পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিল জাকির হোসেন ওয়ার্ডের বিভিন্ন উন্নয়নের সফলতার কথা তুলে ধরেন। তিনি বলেন আওয়ামী লীগ সরকারের আমলেই শুধু এই উন্নয়ন করা সম্ভব। জাকির হোসেন ওয়ার্ডের এই উন্নয়নের ধরা অব্যাহত রাখতে ৫নং ওয়ার্ডবাসীর কাছে আবারও কাউন্সিল হওয়ার জন্য সহযোগিতা চান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা। আরো উপস্থিত ছিলেন,ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সোহান জেসমিন মুক্ত, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু, ধামরাই পৌর যুবলীগের সহ-সভাপতি মোঃ আলী খান, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিল জাকির হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শহিদুল্লাহ, ৬নং ওয়ার্ড কাউন্সিলর সাহেব আলী, ৪নং ওয়ার্ড কাউন্সিল মোহাম্মদ আলী, ২নং ওয়ার্ড কাউন্সিল আমজাদ হোসেন, ৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আমিনুল হাসান গার্নেলসহ অনুষ্ঠানে পৌরসভার ৫নং ওয়ার্ড বাসিন্দারা ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।