ধামরাই পৌরসভায় শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই ঢাকা থেকেঃ-আজ রবিবার (১৮ই অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পাননি শিশু শেখ রাসেল।

আজ সকালে ধামরাই পৌরসভার পৌর কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ রাসেলের ৫৭ তম শুভ জন্মদিন উপলক্ষে দোয়া,আলোচনা সভা এবং কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন , পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, ধামরাই পৌরসভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শহীদুল্লাহ, ধামরাই পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলী, ধামরাই পৌরসভার ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ সাহেব আলী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন, পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল ইসলাম, যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ, যুবলীগ নেতা হারুন অর রশিদ রোকন, পৌর যুবলীগের সহ-সভাপতি আলী খান, সমাজ সেবক আরিফ হোসেন, যুবলীগ নেতা কামরুল হাসান, আমিনুল হাসান গার্নেল, শাহিন দেওয়ান প্রমুখ।