ধামরাই বিলবাউটিয়া গ্রামের বাবুল হত্যার মূলহোতা গ্রেফতার।

ধামরাইয়ে বাবুল হত্যার মুলহোতা গ্রেফতার। ঢাকার ধামরাই উপজেলার বিলবাউটিয়া গ্রামের মোঃ বাবুল মিয়া (৩২) নামে পিটিয়ে হত্যার ঘটনার মুলহোতা মোঃ আব্দুল আজিজ মেম্বারকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে ধামরাই থানা পুলিশ মামলানং (৮) ।
রবিবার (৬জানুয়ারী) রাত ৯.৩০ মিনিটে ধামরাই উপজেলার বাইশাকান্দা ইউনিয়নের বিলবাউটিয়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতার কৃত আব্দুল আজিজের বাড়ী বাইশাকান্দা ইউনিয়নের বিলবাউটিয়া গ্রামে মৃত জয়নাল আলীর ছেলে।
সে গত কয়েক মাস আগে জনতার সামনে মোঃ আব্দুল আজিজ মেম্বার মোঃ বাবুলকে চরম নির্যাতন করে হত্যা করে। পরে তারা মাদকের কথা বলে কাটিয়ে দেয় এবং ছয়মাস পরে মেডিকেল রিপোটে তাকে নির্যাতন করে মারা হয়েছে বলে জানাযায়। এর পর বাবুলের মা বাদি হয়ে ধামরাই থানায় অজ্ঞাতনাম দিয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। থানায় একটি হত্যা মামলা হয়েছে বলে জানাগেছে। তবে মেডিকেল রিপোটে মোঃ বাবুলকে আঘাত করে হত্যা করা হয়েছে। কিন্তু মাদকের সাথে তার কোন সর্ম্পক নেই বলে রিপোট তা প্রমান হয়েছে। বুধবার (২৩ মে ২০১৮ তারিখে বেলা ১১ ঘটিকার সময় আঘাতের কারণে তার নিজ বাড়ীতে মারা যায়। পরে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।
এই ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্ষক (এস আই) মোঃ তৌহিদ হোসেন জানান, আমরা বাবুলের মুত্যর মেডিকেল রিপোট পেয়েছি সেখানে দেখাযায় বাবুলকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এবং মাদকের কোন রিপোট পাওয়া যায়নি। এই থেকে প্রমান হয় বাবুলকে উদেশ্যভাবে হত্যা করা হয়েছে তাই বাবুলের মা বাদী হয়ে ১০/১৫ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা করেছে।এবং বাবুলের হত্যার মুল আসামী আব্দুল আজিজ মেম্বারকে দায়ি করা হয়েছে।আজ গোপন সংবাদের ভিত্তিত্বে মোঃ আব্দুল আজিজ মেম্বারকে গ্রেফতার করা হয়েছে।তাকে ৫দিনের রিমান্ড চেয়ে কোটে প্রেরণ করা হবে।