ধামরাই সুয়াপুর থেকে দুই শিশু অপহরন: আটক ১।

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) ঢাকার ধামরাই উপজেলায় সুয়াপুর থেকে অপহরণ হওয়া দুই শিশু উদ্ধার। সুয়াপুর ইউনিয়নে রাজ্জাক নামে এক অপহরণ কারি আটক।

মোবারক হোসেন এর মেয়ে রাবেয়া বেগম(১০)ও সুরুজ আলীর মেয়ে সানজিদা আক্তার(১১) এই দুই শিশুকে অপহরণ করেন একই গ্রামের আব্দুর রাজ্জাক।

ঘটনা সুত্রে রাবেয়া বেগমের বাবা মেবারক হোসেন জানান শনিবার ১১ টার দিকে সানজিদা আমার মেয়েকে জন্ম দিনের কেক খাওয়ানের কথা বলে বাড়ী থেকে নিয়ে যায়। অপহরণ কারি রাজ্জাক (৩৭)সানজিদা কে বলে তুমি রাবেয়া কে সাথে নিয়ে আসবে না হলে তোমাকে গুলি করে মেরে ফেলবো।

ভয় দেখিয়ে তাদের কে ডেকে নিয়ে আসে পরে পাঁচারের উদ্দেশ্য কালামপুর বাবুলের ভাড়া বাসায় নিয়ে আটকে রাখে।
বাড়ির লোকজন সন্তানদের কোথাও না পেয়ে খোঁজতে থাকে পরে একজন বলে তাদের কালামপুর রাজ্জাকের সাথে দেখেছি পরে তাকে ফোন দিলে সে বলে ওদের নান্নার বাজারে দিয়ে এসেছি ।

নান্নার খোঁজ করে না পেয়ে রাজ্জকের কালামপুর ভাড়া বাসায় গিয়ে রাত ১০ টার দিকে ওদের উদ্ধার করে এলাকাবাসি ইউনিয়ন পরিষদের মাধ্যমে পুলিশে দিয়ে দেন প্রাথমিক জিজ্ঞাসায় সে পাঁচারের কথা শিকার করে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক চন্দ্র সাহা বলেন অভিযোগ পাওয়ার পর আমরা সাথে সাথে অভিযান চালায় এবং অপহরন কারী রাজ্জাক কে গ্রেফতার করে নিয়ে আসি । এ ঘটানায় মামলার প্রস্তুতি চলছে।