নাগেশ্বরীতে মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত ।

শফিকুল ইসলাম শফি,নাগেশ্বরী (কুড়িগ্রাম) ঃ কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরাম এবং নাগেশ্বরী থানার আয়োজনে বৃহস্পতিবার বিকালে রামখানা উচ্চ বিদ্যালয় মাঠে এক মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মহিবুল ইসলাম খান,বিপিএম তার বক্তব্যে মাদক ব্যবসায়ীরা যতই প্রভাবশালী হোক কাউকে ছাড় দেয়া হবে না। এদের কেউ শান্তিতে ঘুমাতে পারবে না। এসব কথা বলেন তিনি ।

এ ছারাও সমাবেশে ২ নারীসহ ৩৬ জন মাদক বব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য আত্ম সমর্পণ করলে প্রধান অতিথি তাদের হাতে ফুলের স্টিক দিয়ে বরণ করে নেন।

এসময় রামখানা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীমের সভাপতিত্বে এবং আশার আলো পাঠশালার পরিচালক বিশ্বজিৎ বর্মণের সঞ্চালণায় গীতিকার দেলোয়ারের মাদক বিরোধী গান, ভাওয়াইয়া শিল্পী ও সংবাদকর্মী শফির কন্ঠে পরিবেশনের পরেই সমাবেশে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. মোস্তফা জামান, নাগেশ্বরী সিনিয়র এএসপি সার্কেল মো. লুৎফর রহমান, ভ‚রুঙ্গামারী সার্কেল আল মাহমুদ, ফুলবাড়ী সার্কেল, উপজেলা নির্বাহী অফিসার নুর আহমেদ মাসুম, নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর,উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সম্পাদক লিটন চৌধুরী, আওয়ামীলীগ নেতা রওশন আলম, রামখানা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হামিদ, পশ্চিম রামখানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম,ইস্ট রামখানা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিয়াজুল ইসলাম প্রমুখ।