নির্বাচন সুষ্ঠ হওয়ায় সাভারে যুব লীগের আনন্দ মিছিল।

একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠ ভাবে সম্পুর্ন হওয়ায় ঢাকা-২ আসনে আনন্দ মিছিল করেছে তেতুলঝোড়া ইউনিয়ন যুব লীগের নেতা কর্মীরা।
রবিবার বিকেল সাড়ে চারটার সময় ঢাকা-২ আসনের অন্তর্ভুক্ত সাভার উপজেলার তেঁতুলঝোড়া স্কুল এন্ড কলেজের সামনে থেকে ইউনিয়ন যুব লীগের সভাপতি হাজী আব্দুল কাইয়ুম হোসেনের নেতৃত্বে একটি আনন্দ মিছিল বের করা হয়।
আনন্দ মিছিল টি তেঁতুলঝোড়া স্কুলের সামনে থেকে বের হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিন করে ভরারী বটতলা গিয়ে শেষ হয়। এ সময় তেঁতুলঝোড়া ইউনিয়ন যুব লীগের সভাপতি হাজী আব্দুল কাইয়ুম হোসেন বলেন, সারাদেশে উৎসব মুখর পরিবেশে নির্বাচন সুষ্ঠ হয়েছে।
এছারাও ঢাকা-২ আসনে ব্যাপক উৎসহ উদ্দিপনা এবং উৎসব মুখর পরিবেশে সুষ্ঠ ও সুন্দর ভাবে নির্বাচন সম্পুর্ণ হয়েছে। তাই আমাদের তেঁতুলঝোড়া ইউনিয়ন যুব লীগের এ আনন্দ উল্লাস।
এ সময় তিনি আরো বলেন, আমাদের দেশে বিগোতো আমলে এতো সুন্দর ভাবে উৎসব মুখর পরিবেশে নির্বাচন আর হয়নি, আমার দেখা নির্বাচিত শেখ হাসিনা সরকারের অধীনে এটাই শ্রেষ্ট নির্বাচন।
এ সময় আনেন্দ মিছিলে উপস্থিত ছিলেন, তেঁতুলঝোড়া ইউনিয়নের চার নং ওয়ার্ডেও ইউপি সদস্য হাজী মোঃ আইয়ুব আলী, বিশিষ্ট্য ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ আসলাম হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।