‘‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’’ চিত্রাংকন প্রতিযোগীতা সম্পন্ন

সাভারে বিনোদন কেন্দ্র ফ্যান্টাসি কিংডমে দিনব্যাপী আয়োজিত ‘‘পোলার আইসক্রিম মনের সুখে আঁকি’’ চিত্রাংকন প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে। প্রতিযোগিতায় তিনটি গ্রুপের এক হাজার দুইশজন প্রতিযোগী অংশ নেয়। এদের মধ্যে থেকে ক,খ ও গ গ্রুপ থেকে দশ জন করে প্রতিযোগিকে বাছাই করে পুরুস্কার তুলে দেয়া হয়।

প্রথম পুরুস্কার গোল্ড মেডেল, দ্বিতীয় পুরুস্কার রৌপ্য মেডেল এবং তৃতিয় পুরুস্কার ব্রোঞ্জ মেডেলসহ সবাইকে ক্রেস্ট, সনদপত্র এবং বই তুলে দেয়া হয়।

প্রতিযোগিতায় ক গ্রুপে স্বর্ণ পদক পেয়েছে ভিকারুননিসা নুন স্কুলের ফারিনা জাহান অর্পিতা, রৌপ্য পদক পেয়েছে উদয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের আল মুমিনুর, ব্রোঞ্জ পদক পেয়েছে গভর্মেন্ট ল্যাবটরি হাই স্কুলের শাকিব হোছেইন।

খ গ্রুপে স্বর্ণ পদক পেয়েছে বাংলাদেশ চারুকলা কেন্দ্রের লামিয়া আক্তার, রৌপ্য পদক পেয়েছে আদর্শ শিশু প্রাথমিক বিদ্যালয়ের গাজী ইমাম হোসেন ও ব্রোঞ্জ পদক পেয়েছে সরকারী ইকবাল নগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নুসাইবা ইসলাম তিতলি।

গ গ্রুপে স্বর্ণ পদক পেয়েছে মনির গ্লোরি স্কুল এন্ড কলেজের ফাইজা ইসলাম, রৌপ্য পদক পেয়েছে অগ্রনী স্কুল এ্যান্ড কলেজের ইসরাত জাহান ইফফাত এবং ব্রোঞ্জ পদক পেয়েছে নারায়নগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নাহিয়ান মাঈশা অয়মী।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন দেশ বরেন্য চিত্র শিল্পী মুস্তাফা মনোয়ার ও চারুকলা এর ছাত্র শিক্ষক, সমালোচক ও সাংবাদিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচিত্র নায়িকা মৌসুমী।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কোম্পানি লিমিটেডের নির্বাহী পরিচালক (বিপনন) অনুপ কুমার সরকার, মহা ব্যবস্থাপক মেজর মনজুর উদ্দিন (অবঃ), মিডিয়া বিভাগের প্রধান উজ্জল কুমার বসাক এবং ঢাকা আইসক্রিম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষে ব্যবস্থাপক (বিপনন) আব্দুল্লাহ আল মামুন ও উর্দ্ধতন আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক সুরঞ্জন কুমার সাহা।
দিনব্যাপী প্রতিযোগিতায় অংশগ্রহনকারী, অভিভাবক ও আমন্ত্রিত বিনোদনের জন্য আয়োজন করা হয় কনকর্ড শিল্পকলা ভূবন এর ছাত্রছাত্রীদের অংশ গ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।