বঙ্গবন্ধুর আদর্শের অনুসারীরা শুধুমাত্র কমেটিতে থাকবে -ওবায়দুর কাদের

সৌমেন মন্ডল,রাজশাহী ব্যুরোঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোনো চিহ্নিত সন্ত্রাসী, মাদকব্যবসায়ী ও দখলদারদের নিয়ে কোনো কমিটি করবেন না। নিজের লোক দিয়ে কোনো পকেট কমিটি করবেন না। যারা ত্যাগী ও বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী শুধুমাত্র তাদের দিয়েই কমিটি করবেন। কমিটিতে যেন কোনোভাবেই সন্ত্রাস ও চাঁদাবাজরা স্থান না পায়।

আজ শনিবার দুপুরে রাজশাহীর ভবানীগঞ্জে অনুষ্ঠিত বাগমারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে ঢাকা থেকে মোবাইল ফোনে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, একটি দেশ যখন সবদিক থেকে উন্নয়নের পথে এগিয়ে যায়, তখন একটি অশুভ শক্তি দেশকে অস্থিতিশীল করার জন্য উঠেপড়ে লাগে। সেই অশুভ শক্তিকে পরাস্ত করার জন্য দলের মধ্যে ঐক্য প্রয়োজন। এই অশুভ শক্তিকে সবাইকে ঐক্যবদ্ধ হয়েই মোকাবেলা করতে হবে। এইজন্য দলে ত্যাগী ও পরিশ্রমী নেতাদের কমিটিতে স্থান দিবেন।

ওবায়দুল কাদের আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। সারা পৃথিবী যখন করোনা ভাইরাসের কারণে টালমাটাল তখন বাংলাদেশ করোনা ভাইরাস মোকাবেলায় সর্বাত্মক উদ্যোগ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর উদ্যোগের কারণেই আমরা সবদিক থেকে এগিয়ে রয়েছি।

বাগমারা-৪ আসনের এমপি প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ উদ্দিন মোল্লাহসহ স্থানীয় নেতৃবৃন্দ।