বঙ্গবন্ধু শেখ মুজিবুরে জন্মশতবার্ষিকীতে সাভার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন

মোঃ রফিকুল ইসলাম জিলু: আজ ১৭ই মার্চ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও শিশু দিবস উপলক্ষে সাভার উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন মাননীয় দূর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃএনামুর রহমান এম,পি, ও সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব।

এসময় সাভার উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের ব্যানারে শ্রদ্ধা নিবেদন করেন প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা , সাভার প্রেসক্লাব এবং বিভিন্ন সংগঠন গুলো।

উপজেলা পরিষদ চত্বরে মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে কোমলমতি শিশুদের নিয়ে কেক কাটেন ডা. এনামুর রহমান এমপি ও মঞ্জুরুল আলম রাজীব। পরে উপজেলা অডিটোরিয়ামে শিশুদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আরা নীপা, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু, সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সফিউল্লাহ সুজন, আশুলিয়া ইউপি চেয়ারম্যান সাহাবউদ্দিন মাদবর, পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান, বনগাঁও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, বিরুলিয়া ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান সুজন, সাভার ইউপি চেয়ারম্যান মোঃ সোহেল রানা, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, যুবলীগ নেতা মাজহারুল ইসলাম, পৌর যুবলীগ নেতা আব্দুল আউয়াল মামুন, মোঃ কবির হোসেন, রাজিম ভুইয়া মিশু, আহসান উদ্দিন সোহাগ, সাভার উপজেলা উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।