বন্দর নগরী বেনাপোল শহর জুড়ে ছেয়ে গেছে নির্বাচনী পোস্টার ব্যানারে

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: বন্দর নগরী বেনাপোল এলাকা জুড়ে ছেয়ে গেছে ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি’র নির্বাচনী পোস্টার ব্যানারে। শেষ দিনেও চলছে ব্যাপক প্রচার প্রচারণা। পরিবর্তনের লক্ষ্যে নতুনের সমন্বয়ে রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদ চালিয়ে যাচ্ছে তাদের নির্বাচনী প্রচারণা। বেনাপোল স্থলবন্দর এলাকার সড়ক গুলির মাথার উপরে ঝুলছে পোস্টার ও ব্যানার।

বেনাপোলের সড়ক ও অলি গোলি দেখে বুঝা যাচ্ছে নির্বাচনী আমাজে। করোনা মহামারীর কারণে এবার উৎসবমূখর পরিবেশে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র ত্রি বার্ষিক নির্বাচন হচ্ছে না। কিন্তু সীমিত আকারে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে শুরু হবে নির্বাচনটি। দেশের বৃহৎতম স্থলবন্দর বেনাপোলের দ্বিতীয় সংগঠটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৬ মার্চ সকাল থেকে।

ভোটাররা বলছে প্রশাসনের সঠিক নিরাপত্তায় সুন্দর ভাবে নির্বাচন সম্পূর্ন হবে। আমরা চাই শান্তিুপুর্ন ভাবে ভোট গ্রহন হোক।

এদিকে আসন্ন নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মোঃ রবিউল ইসলাম রবি বলেন, ৬মার্চের নির্বাচনে রবি-আজিম পরিষদ জয়ী হলে আমাদের সদস্য ভাইদের সুস্থ এবং সুন্দর ভাবে তাদের কার্যক্রম করতে পারে তার জন্য সর্ব প্রথম একটি শেড নির্মাণ ও চেয়ার টেবিলের ব্যবস্থা করবো।

বেনাপাল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারন সম্পাদক পদপ্রার্থী মোঃ আজিম উদ্দিন গাজী বলেন, ১৫ বছর বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। রাতদিন সকল সময় আমি আপনাদের বিপদে আপদে সাথে থেকেছি। আবারও আসন্ন নির্বাচনে সাধারন সম্পাদক হিসেবে আপনাদের সেবায় আমি কাজ করতে চাই।