বাংলাদেশের সকল অর্জন ধ্বংস করতে কাজ করছে বিএনপি: অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি (ভিডিও)

স্টাফ রিপোর্টার্স : সাভার উপজেলাধীন তেঁতুলঝোড়া ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। (২৬ আগষ্ট) শুক্রবার বিকালে তেঁতুলঝোড়া ইউনিয়নের পদ্মার মোড় রাজ প্যালেস সংলগ্ন মাঠে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয় ।

তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলমের সঞ্চালনায় ও সভাপতি আলতাফ হোসেন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম বলেন, বাংলাদেশের সকল অর্জন ধ্বংস করতে কাজ করছে বিএনপি। এরা হত্যা, খুন ও সন্ত্রাসের মাধ্যমে বারবার অরাজকতা সৃষ্টি করেছে।

তিনি বলেন, তারেক রহমান ও বাবর ২১ আগস্টের গ্রেনেড হামলার সঙ্গে সরাসরি জড়িত। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর তদন্ত চার্জশিটে জঙ্গিরা তারেক রহমানের সঙ্গে দুইবার হাওয়া ভবনে মিটিং করেছে। ওই বৈঠকে হামলার পরিকল্পনা হয়েছে।

সাবেক এই খাদ্যমন্ত্রী আরো বলেন, ১৯৭১, ১৯৭৫ ও ২০০৪ এর খুনিরা একই সূত্রে গাঁথা। খালেদা জিয়া সরকারের প্রত্যক্ষ মদদে সেদিন গ্রেনেড হামলা হয়েছিল। তারা বিরোধীদলীয় নেত্রীর নিরাপত্তার ব্যবস্থা করেনি। সমাবেশেও নিরাপত্তা দেয়নি।

তিনি বলেন, সেদিন আহতদের চিকিৎসার ব্যবস্থা করা হয়নি। ডাক্তাররা হাসপাতালে তালা মেরে চলে গিয়েছিলেন। ওই ঘটনার আলামত পানি দিয়ে মুছে ফেলেছে। বিএনপি সেদিন জজ মিয়া নাটক সাজিয়ে তদন্ত প্রতিবেদন দিয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, ঢাকা জেলা (উত্তর) আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ফারুক হাসান তুহিন, সাভার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মানিক মোল্লা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাকুর্তা ইউনিয়ন পরিষদের লিয়াকত হোসেন,আমিন বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রকিব আহমেদ সাভার ট্যানারী পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক (ইনচার্জ) মোঃ রাসেল মোল্লাসহ ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগ-যুবলীগ-ছাত্রলীগ- লীগেরসহ অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।