মহান স্বাধীনতা দিবসে বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার শ্রদ্ধাঞ্জ‌লি ।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার পক্ষ থেকে বামনডাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ০৮ঘটিকায় বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার সহ-সভাপতি সজিব ইসলাম ও সাধারণ সম্পাদক বাপ্পী রাম রায়ের (ক্যাপ্টেন) নেতৃত্বে সংস্থার সদস্যরা বামনডাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক বাপ্পী রাম রায় বলেন,১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও মুক্তিযোদ্ধারা বৈষম্যহীন, শোষণ মুক্ত, নিরাপদ ও সোনার বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন সেই সপ্ন পূরণে এগিয়ে আসার জন্য আহ্বান জানান এবংনিজের স্বার্থে নয় বরং দেশের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়তে এগিয়ে আসা উচিৎ।।।

এসময় উপস্থিত ছিলেন, বামনডাঙ্গা মানব কল্যাণ সংস্থার সহ-সভাপতি সজিব ইসলাম,সহ প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম মিঠু,কোষাধক্ষ মাসুদ রানা,পাপ্পু হাসান ও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,রঞ্জন কুমার,শাহীন মিয়া,রিপন সরকার,সজল,মিয়া,রনি,মেহেদী,বিপ্লব,লাবন্য,মৃদুল,প্রমূখ।