মাগুরার শ্রীপুরের ১৩টি মন্দির ও আশ্রম উন্নয়ন কাজের শুভ উদ্বোধন

আশরাফ হোসেন পল্টু, মাগুরা,প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুরে খামারপাড়া গিরিধারী আশ্রম প্রাঙ্গণে সনাতন ধর্মাবম্বীদের মন্দির ও ধর্ম প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংস্কার শীর্ষক প্রকল্প হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট,ধর্ম বিষয়ক মন্ত্রণালয় মাগুরা জেলাধীন শ্রীপুর উপজেলার ১২ মন্দির ও আশ্রম কেন্দ্র উন্নয়নের লক্ষে প্রতিটি মন্দিরের জন্য ১০ লক্ষ টাকা হারে বরাদ্ধকৃত কাজের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।

শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শ্রীপুর থানা অফিসার ইনচার্জ আলী আহম্মদ মাসুদ,খামারপাড়া গিরিধারী আশ্রমের সেবায়েত অসীম কৃষ্ণ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশীদ মুহিত,শ্রীকোল ইউপি চেয়ারম্যান এম এম মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট মাগুরার সহকারি প্রকল্প পরিচালক চৈতি মহলদার ও উপজেলা হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অপূর্ব মিত্র প্রমূখ ।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও উদ্বোধক মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন,আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের উচ্চ শিখরে পৌছাতে সক্ষম হয়েছে।

যোগাযোগ ব্যবস্থা,শিক্ষা প্রতিষ্ঠান,স্বাস্থ্য খাতসহ দারিদ্রমুক্ত দেশ গঠনে ব্যাপক উন্নয়ন করতে সক্ষম হয়েছে। তার অংশ হিসেবে মাগুরা জেলাতেও বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে । ধর্ম,বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষ আজ সুখে শান্তিতে বসবাস করছে । তাই তিনি সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন এবং তাঁর জন্য সবার কাছে দোয়া ও আশির্বাদ কামনা করে বক্তব্য শেষ করেন।