মাগুরায় সদর যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাত বার্ষিকী পালিত

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট শীর্ষক এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার বিকেলে মাগুরা সদরের চার ইউনিয়নের দক্ষিণ দক্ষিণ আওয়ামী যুবলীগ ইউনিট কর্তৃক আয়োজিত গোপালগ্রাম ইউনিয়নের তাড়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় মাগুরা সদরের(দক্ষিণ) যুবলীগ নেতা মুজিবুর রহমানেরর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ ফজলুর রহমান ।

প্রধান অতিথির বক্তব্যে মাগুরা জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ ফজলুর রহমান বলেন, ১৫ই আগস্ট শুধুমাত্র বঙ্গবন্ধুকে হত্যা করার উদ্দেশ্য ছিলনা । ষড়যন্ত্রকারী ঘাতকেরা হত্যা করতে চেয়েছিল বাংলাদেশের স্বাধীন মানচিত্রকে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে এই শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে । যাতে করে কোন অপশক্তি যেন আর কোনদিন এই স্বাধীন বাংলার মাঠিতে মাথা উঁচু করে দাঁড়াতে না পারে । তাই যুবলীগকে আরো বেশী ঐক্যবদ্ধ হয়ে নিষ্ঠার সাথে কাজ করতে হবে ।

সভায় যুবলীগ নেতা ইমরান হোসেন জিকুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মাগুরা জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক আলী আহমেদ আহাদ, আশরাফ হোসেন খান,গোপালগ্রাম ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান রাজিবসহ মাগুরা জেলা ও দক্ষিণ মাগুরার শত্রæজিৎপুর,কুচিয়ামোড়া এবং বেরইল পলিতার চার ইউনিয়নের আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ । ইউরোপ প্রবাসী মাল্টা যুবলীগের সভাপতি মশিউর রহমান এর সার্বিক সহযোগিতায় শোকাবহ আগস্টের আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে স্থানীয় তাড়ড়া গুচ্ছগ্রামের অসহায় ব্যক্তিদের মাঝে তৈরী খাবার বিতরণ করা হয় ।