মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর ও তাঁর সহধর্মিনীর সুস্থতা কামনায় আলোচনাসভা ও দোয়া মাহফিল

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি: মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর ও তাঁর সহধর্মিনী বেশ কয়েক ধরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকাতেই চিকিৎসাধীন রয়েছেন ।

তাঁর এ রোগ মুক্তি কামনায় জেলা ও উপজেলা প্রশাসন, দলীয় নেতাকর্মী, ইউপি চেয়ারম্যান এবং শুভাকাঙ্খিগণ অব্যাহতভাবে স্ব-স্ব মসজিদে বিশেষ দোয়া ও মন্দিরে মন্দিরে প্রার্থনা পালন করছেন ।

এরই ধারাবাহিকতায় শুক্রবার বাদ জুম্মা শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর তাঁর সহধমিনী সীমা জামানসহ শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানের মাতা ও সন্তানদের আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংক্ষিপ্ত আলোচনাসভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, উপজেলা ছাত্র- লীগের সভাপতি বিএম আরিফুজ্জামান সজ্জাদ। দোয়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত সদর উপজেলা মৎস্য অফিসার শরীফ হাসান সোহাগ, উপজেলা প্রকৌশলী রাশেদুল ইসলাম, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনাসভা শেষে উপজেলা কোর্ট মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা লিয়াকত হোসেন দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন।