মাদ্রাসার প্রধান শিক্ষকের কাছে ৮ বছরের শিশু নির্যাতিত।

চাদঁপর প্রতিনিধি ঃ চাঁদপুর সদরের ইসলামপুর গাছতলা খাজা আহমেদ শাহ্ হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক পাশবিক নির্যাতনের শিকার হন ৮ বছরের শিশু ছাএ নাঈম বেধরক মারধর করে প্রধান শিক্ষক খাজা জোবায়ের।

ঘটে ২৪/৬/২০১৯ ইং তারিখে লাথি, কিল, ঘুষি ও বেতের আগাতে জর্জরিত দরিদ্র পরিবারের শিশুটি শিশুটির পরিবার মাদ্রাসা শিক্ষকের প্রতিপত্তির কাছে অসহায় বলে প্রতিবাদ করার সাহস পাচ্ছে না।
নাঈম জানায় পড়ার নাম করে হুজুর প্রায় আমাকে মারধর করে।
গত ২৪ জুন ও পড়ার নাম করে হুজুর কিল ঘুষি লাথি মারে। এমনকি লাঠি দিয়ে আমার পায়ে ওপাজরে আঘাত করে। আমরা অসহায় বলে কিছু বলতে সাহস পাইনি। মারধরের বিষয়ে কাউকে যেন কিছু না বলি এনিয়ে হুজুর সাশিয়ে থাকেন।
এমনকি কোথায় যেন কোন অভিযোগ না করি সে বিষয়ে সতর্ক করেন ।

তাহলে এভাবেই চলবে শিশু নির্যাতন প্রশাসনের সহায়তা কামনা করে শিশুটির বাবা বলেন আমি দরিদ্র মানুষ তাই আমার পাশে কেউ নেই। এর আগেও হুজুর বেশ কয়েকবার আমার ছেলেকে অনেক কঠিন ভাবে আঘাত করে।

সেগুলির ছবি তুলে আমি রেখেছিলাম কিন্তু হুজুর আমাকে ডেকে নিয়ে ভয় দেখায় ছবি যদি আমি ডিলিট না করি এবং কাউকে কিছু বলি তাহলে আমার পরবর্তীতে ক্ষতি করবে।

আমি গরিব একজন মানুষ ঝাল মুড়ি বিক্রি করে খায় আমি প্রশাসনের কাছে সাহায্য চাই আপনারা এর বিচার করুন নিউজটি লেখা পর্যন্ত শিশুটি ঠিকমতো দাঁড়াতে পারছে না।