মানিকগঞ্জের সিংগাইরে হেলমেট ও রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেলের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে-সফিকুল ইসলাম মোল্লা ।

বিপ্লবঃ মানিকগঞ্জ জেলা সিংগার থানায় হেলমেট ও রেজিস্ট্রেশন বিহীন মোটর সাইকেল আটক অভিযান চলমান থাকবে বলে জানালেন, সিংগার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সফিকুল ইসলাম মোল্লা ।

বেশ কিছুদিন যাবৎ এমন অভিযান চলমান আছে ,তারই ধারাবাহিকতায়, গত (৮ আগস্ট ) রবিবার ও (৯ আগস্ট) সোমবার  সিংগাইর সার্কেল সহকারী পুলিশ সুপার, মোঃ রেজাউল হক এর নির্দেশনায়, সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, সফিকুল ইসলাম মোল্যা, ও সিংগাইর থানার ওসি (তদন্ত) আবুল কালাম পিপিএম সহ অন্যান্য অফিসার ও কর্মকর্তাদের অভিযানে , মোট ৪১টি মটর সাইকেল আটক করা হয়।

তারই মধ্যে ৩২টি মোটর সাইকেলকে রেকার বিলের মাধ্যমে জরিমানা করা ও ০৫ টি মটর সাইকেলের চালকের বিরুদ্ধে চলমান কেইস স্লিপ ইস্যু করা হয়েছে ।

অবশিষ্ট ০৪টি মটর সাইকেল চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের অপেক্ষায় সিংগাই থানা পুলিশ হেফাজতে আছে।

এছাড়াও গতকাল (৮ আগস্ট) রবিবার মোট ২৩ টি মটর সাইকেল আটক করা হয়েছিল। তারমধ্যে ০৯টি মোটর সাইকেলের চালককে রেকার বিলের মাধ্যমে জরিমানা করা হয় । এবং ১০ টি মটর সাইকেলের চালকের বিরুদ্ধে চলমান মামলা অনুযায়ী কেইস স্লিপ ইস্যু করা হয়েছে ।

অবশিষ্ট ০৪টি মটর সাইকেল চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের অপেক্ষায় সিংগাইর থানা পুলিশের হেফাজতে আছে।

এ বিষয়ে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব সফিকুল ইসলাম মোল্লা (সময়ের খবর ২৪) কে বলেন , হেলমেট বিহীন মোটর সাইকেলের আরোহীকে ছাড় দেয়া হবে না, তাই প্রত্যেক কে হেলমেট সহ জরুরী কাগজপত্র সাথে নিয়ে বের হওয়ার আহ্বান জানান তিনি ।

এমন অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।