মে মাসে নতুন করে এক কোটি ২৫ লক্ষ পরিবারকে খাদ্য সহয়তা দেওয়া হবে-ত্রাণ প্রতিমন্ত্রী (ভিডিও)

বিপ্লব,সাভার  ঃ করোনা ভাইরাসের কারণে মে মাসে নতুন করে এক কোটি ২৫ লক্ষ পরিবারকে খাদ্য সহয়তা দেওয়া হবে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান।

বুধবার বিকেলে সাভারের ঐহিত্যবাহী অধর চন্দ্র উচ্চ বিদ্যালয় ও রাজাশনের ধরেন্ডা সেন্ট যোসেফ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষথেকে দুই শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ শেষে তিনি একথা বলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন,দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে নতুন করে পঞ্চাশ লক্ষ পরিবারকে বিশ কেজি করে চাল দেওয়া হবে এবং সেউ সাথে পঞ্চাশ লক্ষ পরিবারকে প্রধানমন্ত্রী নগদ আড়াই হাজার টাকা করে মোট ১২’শ পঞ্চাশ কোটি টাকা ব্যাংকের মাধ্যমে দেওয়া হবে। যতদিন দেশে করোনা ভাইরাস থাকবে ততদিন দেশের অসহায় ও দুস্থদের মাঝে ত্রাণ দেওয়া হবে বলে উল্লেখ্য করে

তিনি আরও বলেন যারা দেশে ত্রাণ বিতরণে অনিয়ম করেছেন তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিয়েছে এবং নতুন করে কেউ ত্রাণ বিতরণে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে উল্লেখ করে তিনি আরও বলেন জুলাই মাসের মধ্যে করোনা দেশে কমতে পারে বলেও বলেন তিনি।

ত্রাণ বিতরণে এসময় ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী,সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একরামুল হক,কাউন্সিলর সেলিম মিয়া,সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি এ এফ এম সায়েদ উপস্থিত ছিলেন।