ময়মনসিংহ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের প্রাণবন্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

ময়মনসিংহ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ময়মনসিংহের বিভাগীয় সাংগঠনিক কমিটির সাথে প্রবল উৎসাহ-উদ্দীপনা এবং নেতাকর্মীদের স্বতেঃস্ফুর্ত অংশগ্রহণে ১৩ মার্চ বিকাল ৪টা থেকে অনুষ্ঠিত হয় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ময়মনসিংহ মহানগরের নেতাকর্মীদের এক মতবিনিময় সভা।

ময়মনসিংহ নগরীর মুসলিম ইনস্টিটিউট মিলনায়তনে ময়মনসিংহ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের উদ্যোগে আয়োজন করা হয় এ মতবিনিময় সভা। নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি এবং সাংগঠনিক কার্যক্রম সরজমিনে দেখার উদ্দেশ্যেই বিভাগীয় সাংগঠনিক টিমের এই সফর।

ময়মনসিংহ মহানগরের সংগ্রামী আহবায়ক এবং ময়মনসিংহ আওয়ামী রাজনীতির পরিচিত মুখ আরজু শেখের দিকনির্দেশনায় যুগ্ম আহবায়ক মনির হোসেনের বলিষ্ঠ নেতৃত্বে বাধভাঙ্গা জোয়ারের মত এ মতবিনিময় সভায় যোগদান করেন মহানগর এবং জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের নেতৃবৃন্দ।

ময়মনসিংহ আওয়ামী রাজনীতির বিদগ্ধ এক মুখ আরজু শেখের অভাবনীয় আবিস্কার মনির হোসেনের নেতৃত্বে ১৩ মার্চ দুপুরেই আকুয়া চৌরঙ্গী মোড়ে সমবেত হতে থাকে দলীয় নেতাকর্মীবৃন্দ। অনিবার্য কারণ বশত বিভাগীয় টিমের পৌছাতে দেরী হওয়ার পরও ভাটা পড়েনি সমবেত নেতাকর্মীবৃন্দের আগ্রহে। ক্ষুধা-বৈরী ঝোড়ো হাওয়া উপেক্ষা করে মনির হোসেন অপেক্ষা করতে থাকে বিভাগীয় সাংগঠনিক টিমের।

অবশেষে সাংগঠনিক টিম ময়মননিসংহ এসে পৌছালে বাধভাঙ্গা জোয়ারের মত নেতাকর্মীবৃন্দ মনির হোসেনে নেতৃত্বে গান গাইতে গাইতে মুসলিম ইনস্টিটিউটে আয়োজিত এ মতবিনিময় সভায় যোগ দেন।

এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের ময়মনসিংহ মহানগর শাখার আহবায়ক মোঃ আরজু শেখ এবং সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ময়মনসিংহ মহানগর শাখার যুগ্ম আহবায়ক মোঃ মনির হোসেন। মনির হোসেনের প্রাণবন্ত সঞ্চালনায় মতবিনিময় সভা হয়ে উঠে জীবন্ত।

এই সভার উদ্বোধক ছিলেন মোঃ ইকরাকুল হক টিটু, মেয়র ময়মনসিংহ সিটি করপোরেশন ও সহ-সভাপতি, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এহতেশামুল আলম, সভাপতি, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ। প্রধান আলোচক নাসরিন আক্তার, সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ও সাংগঠনিক টিম প্রধান, ময়মনসিংহ বিভাগ। প্রধান বক্তা এস. এম. সিদ্দিকী মামুন, সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিম, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুকুমার বর্মন সৌরভ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ও সদস্য, বিভাগীয় সাংগঠনিক টিম, মো আয়াতুল্লাহ, সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ও সদস্য, বিভাগীয় সাংগঠনিক টিম, ইকবাল কবির সদস্য বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ও সদস্য বিভাগীয় সাংগঠনিক টিম।

সভায় উপস্থিত সকলেই মহানগরের আহবায়ক আরজু শেখের ভূয়সী প্রশংসা এবং উনার প্রতি সাংঠনিক বিষয়ে অগাধ আস্থা জ্ঞাপন করেন। আরজু শেখের নব আবিস্কার দলীয় নেতাকর্মীদের প্রাণের নেতা মনির হোসেনের সাংগঠনিক দক্ষতার ফলে সাম্প্রতিক সময়ে প্রাণের সঞ্চার হয় ময়মনসিংহ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগে।

প্রতিটি দলীয় এবং জাতীয় প্রোগ্রামে মনির হোসেনে নেতৃত্বে বিপুল নেতাকর্মীসহ সক্রিয় অংশগ্রহণের প্রতিফলনই সকলের বক্তব্যে প্রতিফলিত হয়।

আরজু শেখের নির্দেশনায় এবং মনির হোসেনের নেতৃত্বে সাংগঠনিক কার্যক্রমের গতিশীলতা উত্তোরোত্তর বৃদ্ধি পাবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।