যুগান্তরের সাংবাদিকদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ধামরাই প্রেসক্লাবে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।

দৈনিক যুগান্তরের গ্রেফতারকৃত সাংবাদিকদের মুক্তি ও ঢাকার ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি ও যুগান্তরের ধামরাই প্রতিনিধি মোঃ শামীম খানসহ অন্যান্য সাংবাদিকদের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় ধামরাই প্রেসক্লাবের উদ্ধোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এই সময় ধামরাই প্রেসক্লাবের আহবায়ক কমিটির সভাপতি মোঃ আবু হাসানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, মাই টিভির ধামরাই উপজেলা প্রতিনিধি ও ধামরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তুষার আহম্মেদ, দৈনিক আমাদের সময় প্রত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ বাবুল হোসেন, দৈনিক ইনকিরাব প্রত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি ও ধামরাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পদক মোঃ আর্নিসুর রহমান স্বপন, দৈনিক নয়াদিগন্ত প্রত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি নবীন চৌধুরী, দৈনিক মানব জমিন প্রত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি মোঃ রাজু আহম্মেদ, দৈনিক সমকাল প্রত্রিকার ধামরাই প্রতিনিধি মোঃ মোখলেছুর রহমান, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুর রউফ, দৈনিক মানবকষ্ঠ প্রতিকার ধামরাই উপজেলা প্রতিনিধি মোঃ রুহুল আমিন, দৈনিক আমাদের নতুন সময় প্রত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি মোঃ আদনানসহ সকল সাংবাদিক এই মানববন্ধে প্রতিবাদ জানান।

এই সময় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন,প্রশাসনের অসাধু ব্যাক্তিদের বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের কারণে নানা অজুহাতে তারা সাংবাদিকদের হয়রানি করছে। সরকাররের উন্নয়ন ও সাফল্য বিশ্ব ব্যাপি তুলে ধরার ক্ষেত্রে সাংবাদিকদের অবদান কম নয়। তাই অনতি বিলম্ববে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জোর দাবি জানান।

এই সময় তারা আরও বলেন মিথ্যা মামলায় পেশাদার সাংবাদিকদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ সকলে অবিলম্ববে গ্রেফতারকৃত সাংবাদিদের মুক্তিসহ চার সাংবাদিকের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের ঘোষনা দেওয়া হবে বলে জানান সাংবাদিক নেতৃবৃন্দ।