রাণীশংকৈলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ছাত্রলীগের আয়োজনে গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ তম ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে ৪ জানুয়ারি সোমবার সকালে আ’লীগ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকাসহ দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ- সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা আ’লীগ সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, সাধারণ সম্পাদক তাজউদ্দিন, যুবলীগ সভাপতি ও মেয়র আলমগীর সরকার, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সম্পাদক রফিউল ইসলাম, যুবলীগ সম্পাদক রমজান আলী, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নওরোজ কাউসার কানন, আ’লীগ নেতা মোস্তাফিজুর রহমান, গোলাম সারওয়ার বিপ্লব, আহম্মেদ হোসেন বিপ্লব, মহিলা আ’লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহাফুজা বেগম, ছাত্রলীগ নেতা তামিম হোসেন, আরিফুর রহমান টিটু, আলেক, জিমি ইসলাম আলেক, প্রমুখ। এছাড়াও উপজেলা আ’লীগসহ এঁর অঙ্গসংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।

পরে দলীয় কার্যালয় থেকে সকলের উপস্থিতিতে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে পৌরশহরের মূল সড়ক প্রদক্ষিণ করে ডিগ্রী কলেজ মাঠে এসে শেষ হয়।

এ সয়ম নেতাকর্মিদের মাঝে খিচুড়ি বিতরণ করা হয়।