রাণীশংকৈলে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব’র জন্মদিন পালিত

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ সারা দেশের কর্মসূচীর অংশ হিসাবে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার (৮ আগস্ট) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব’র ৯১তম জন্মদিন পালিত হয়।

এ উপলক্ষে এদিন উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুমে সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহার সভাপতিত্বে এক আলোচনা সভা ও সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, বিশেষ অতিথি ছিলেন, আ’লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ওসি(তদন্ত) আব্দুল লতিফ শেখ।

এছাড়াও পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন,প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল কালাম, এনামুল হক, জমিরুল ইসলাম ও আব্দুর রউফসহ বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে টেলি কনফারেন্সের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেন্দ্রীয় অনুষ্ঠানটি প্রদর্শন করা হয়। পরে এখানে ৫ জন অসচ্ছল মহিলাকে ৫ টি সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।