সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে উন্নয়নমূলক কাজ পরিদর্শন ।

বিপ্লব,সাভার ঃ সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেছেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ছানিয়া আক্তার।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পযন্ত বিভিন্ন জেলার ১০ টি জেলার ডিস্ট্রিক্ট ফ্যাসিল্যাটরকে নিয়ে তেঁতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ী ওয়াসিল উদ্দিন গন পাঠাগার হেমায়েতপুরের নব-নির্মিত পাবলিক টয়লেট,তেতুলঝোড়া কালচারাল ক্লাব সহ বিভিন্ন ব্যাতিক্রম উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন।

পরে তিনি তেতুলঝোড়া ইউনিয়ন পরিষদ হল রুমে প্রধান অতিথী হিসেবে সভায় যোগ দিয়ে সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক বক্তব্য ও দিক-নির্দেশনা দেন।পরে আলোচনা সভা শেষে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব ছানিয়া ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও তেতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন সহ নগদ অর্থ বিতরন করেন।

এসময় উক্ত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন তেতুলঝোড়া ইউপি সচিব মীর আব্দুল বারেক,তেতুলঝোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহ আলম, তেতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন, সাভার উপজেলা ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম,তেতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন ইমতিয়াজ,আবিরমাসুম সহ আরো ও অনেকেই।