সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঝাউচরে স্বপ্নসিঁড়ি যুব সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

বিপ্লব,সাভারঃ সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঝাউচরে স্বপ্নসিঁড়ি যুব সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ।

সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঝাউচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে, স্বপ্নসিঁড়ি যুব সংঘের উদ্যোগে সৌধে পুষ্পস্তবক, আলোচনা সভা মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান ফখরুল আলম সমর।

উক্ত সময় প্রধান অতিথি ভাষা শহীদদের ও বাংলা ভাষা মাতৃভাষা নিয়ে আলোচনা করেন ।এসময় তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর উক্ত স্কুল মাঠে স্মৃতিসৌধ নির্মাণের জন্য এক লক্ষ টাকা প্রদান করেন ।

 

এর আগে তিনি ঝাউচর বাজারে করণা ভ্যাকসিন নিবন্ধন ভূথ এর উদ্বোধন করেন ।

অনুষ্ঠানের শেষে স্বপ্নসিঁড়ি সংগঠনের পক্ষ থেকে একটি শোক রেলী বের করা হয় ।

এ সময়, উপস্থিত ছিলেন, তেতুলঝড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য, শাহ আলম । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফজলুল বারী খোকন আইন বিষয়ক সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ, আশরাফুল ইসলাম সভাপতি ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ, হোসেন আলী সাধারণ সম্পাদক ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ, গিয়াস উদ্দিন রাজু ইউনিয়ন আওয়ামীলীগ, রফিকুল ইসলাম মুকুল বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা, জসিম উদ্দিন সাবেক সহ-সভাপতি ঢাকা জেলা ছাত্রলীগ, মোহাম্মদ ওমর ফারুক সাবেক সহ সম্পাদক ঢাকা জেলা ছাত্রলীগ, শাহিন আলম-যুগ্মসাধারণ সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ, মোঃ মোখলেছুর রহমান সহ-সভাপতি তেঁতুলঝোড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব মনির হোসেন তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামীলীগ,

অনুষ্ঠানটির আয়োজন ছিল স্বপ্নসিঁড়ি যুব সংগঠন ।