সাভারের ভাকুর্তা ইউনিয়নে ওয়ারেন্টের আসামী ধরতে গিয়ে নগদ টাকা সহ স্বর্ণলংকার লুটপাটের অভিযোগ ।

সাভারে ওয়ারেন্টের আসামী ধরতে গিয়ে বাড়ি ঘর ভাংচুর করে নগদ টাকা সহ স্বর্ণলংকার লুটপাটের অভিযোগ উঠেছে সাভার মডেল থানা পুলিশের বিরুদ্ধে।

মঙ্গলবার ভোর রাতে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের উত্তর মুগড়াকান্দা এলাকায় মোঃ আবু বক্কর এর বাড়িতে এ ঘটনা ঘটে।

ওই ভুক্তভোগি পরিবারের সদস্যরা বলেন, ভাকুর্তা পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ তরিকুল ইসলাম ভোর রাতে তাদের বাড়িতে প্রবেশ করে মোঃ আবু বক্করকে খোজ করেন। এসময় পুলিশ তাকে বাড়িতে না পেয়ে পরিবারের সদস্যদের উপর ক্ষিপ্ত হয়ে বাড়ি ঘর ভাংচুর করে পুরো বাড়িতে তল্লাশী চালায়।

এসময় আবু বক্করের মা ও স্ত্রী রেবেকা বেগম অভিযোগ করে বলেন, এসআই মোঃ তরিকুল ইসলাম ভোর রাতে তাদের বাড়িতে এসে আবু বক্করকে না পেয়ে পুরো বাড়িতে তল্লাশী চালায়। এসময় কিছু না পেয়ে আলমারীতে থাকা নগদ দের লক্ষ টাকা, স্বর্ণের তিন টি চেইন ও তিন জোড়া কানের দুল নিয়ে চলে যায়।
এসময় পরিবারের সদস্যরা আরো বলেন, এর এক সাপ্তাহ আগে এসআই তরিকুল ইসলাম মাদক ব্যাবসার অভিযোগ এনে মোঃ আবু বক্করকে ধরে ফাড়িতে নিয়ে আসে। পরে দের লক্ষ টাকা নিয়ে ছেরে দেয় তাকে।

এ ঘটনায় এসআই তরিকুলের মুঠোফোনে জান্তে চাইলে তিনি বলেন, তার নামে ওয়ারেন্ট আছে, তাকে আমরা ধরতে গিয়েছিলাম সে জানালা দিয়ে পালিছে। তবে বাড়ি ঘর ভাংচুর, নগদ টাকা ও স্বর্ণালংকারের ব্যপারে জান্তে চাইলে তিনি অস্বীকার করেন।