সাভারের হেমায়েতপুরে নারী শ্রমিককে গণধর্ষনের ঘটনায়, মামলা দায়ের ।

সাভারে এক নারী পোশাক শ্রমিক (২০) গণধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় রবিবার সকালে একটি গণধর্ষণের মামলা দায়ের করেছেন সাভার মডেল থানায়। ঘটনাটি ঘটেছে সাভারের হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায়।

ধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিক সাভারের গেন্ডা এলাকায় মিন্টু উকিলের বাড়িতে ভাড়া থাকতো। সে বরিশাল জেলার ইয়ারপুর থানার রবিন্দনগর গ্রামের আব্দুল মান্নান বেপারীর মেয়ে।

গণধর্ষণের শিকার ওই পোশাক শ্রমিকের ভাই আরিফ জানান, তার বোন গেল চার মাস হয় হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় জিসান গার্মেন্টে এ হেলপার পদে চাকুরী নেয় এসময় ওই পোশাক কারখানার রাকিব নামের এক অপারেটর এর সাথে তার পরিচয় হয় পরে গেল ১৪ ফেব্রæয়ারি বিশ^ ভালোবাসা দিবসে ওই পোশাক শ্রমিককে গার্মেন্টস এর পাশে একটি নির্জন যায়গায় ডেকে নেন রাকিব। এসময় ওই পোশাক শ্রমিককে রাকিব ও তার ৮ বন্ধু মিলে ভয়ভিতি দেখিয়ে গণধর্ষণ করেন। ধর্ষণের ঘটনাটি কাউকে বললে ওই যুবকরা তাকে হত্যা করবে বলে হুমকি দেন। পরে আজ সকালে ওই পোশাক শ্রমিক সাভার মডেল থানায় উপস্থিত হয়ে নয় জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

এঘটনায় পুলিশ গণধর্ষণের শিকার পোশাক শ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেছে।

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির ইনচার্য গোলাম নবী বলেন, ধর্ষণকারীদের আটক করার প্রক্রিয়া চলছে।